• শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:১৮ অপরাহ্ন
শিরোনাম :
টেকসই ভবিষ্যত নিশ্চিত করার জন্য প্রধান অর্থনীতির দেশগুলোর ভূমিকা চান প্রধানমন্ত্রী নোয়াখালীতে বিদ্যুৎস্পৃষ্টে চারজনের মৃত্যু মোদিকে ৭১টি গোলাপে শুভেচ্ছা জানালেন শেখ হাসিনা আল সাদিদের ইন্তেকাল পীরগঞ্জে ঐতিহ্যবাহী হাঁস খেলা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে প্রতিবন্ধী কিশোরী ধর্ষনের শিকার : মামলা-গ্রেফতার-১ ষষ্ঠ শ্রেণীর ছাত্রী অপহরণ ও ধর্ষন : এক বছরেও উদ্ধার হয়নি ভিকটিম ঠাকুরগাঁওয়ে ফসলে ইঁদুরের আক্রমণ: দিশেহারা কৃষক রাণীশংকৈলে ফসলের জমিতে ইঁদুরের আক্রমণ, দিশেহারা কৃষক আশ্রয়ণ প্রকল্পের ঘর পাইয়ে দেওয়ার নামে একাধিক ব্যক্তির কাছ থেকে অর্থ আদায় অর্থ আদায়ের অডিও কথপোকথন ফাঁস!

রাণীশংকৈল আলী আকবর মেমোরিয়াল অটিস্টিক ও প্রতিবন্ধী স্কুলে শিক্ষা কর্মকর্তার পরিদর্শন

ঠাকুরগাঁও সংবাদ ডেস্ক : / ১২ বার পঠিত
প্রকাশের সময় | মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১

আনোয়ার হোসেন আকাশ,
রাণীশংকৈল (ঠাকুরগাঁও)প্রতিনিধি:

ঠাকুরগাঁয়ের রাণীশংকৈল উপজেলার পৌর শহরের প্রাণ কেন্দ্রে আলী আকবর মেমোরিয়াল অটিস্টিক ও প্রতিবন্ধী স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক সেলিনা জাহান লিটা তার হাতে গড়া প্রতিষ্ঠানে ১৪ই সেপ্টেম্বর মঙ্গলবার দুপুরে পরিদর্শনে আসেন উপজেলা শিক্ষা অফিসার জনাব রাহিম উদ্দিন।

করোনা কালীন সময়ে যে ভাবে পাঠদান নিতে হবে তার নির্দেশনা দেন। এসময় উপস্থিত ছিলেন সহকারি উপজেলা শিক্ষা অফিসার মনজুর আলম ও ঘনেস্বাম। বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য তাজুল ইসলাম প্রমূখ।

শিক্ষা কর্মকর্তার স্কুল পরিদর্শনে আসায় প্রতিবন্ধী ছাত্র-ছাত্রীদের মাঝে আনন্দের উৎসবে মেতে উঠে। এসময়ে শিশুরা কিভাবে হাত ধুতে হয় তা শিশুরাই হাত ধুয়ে দেখিয়ে দেন।

স্কুলের প্রতিষ্ঠাতা সাবেক ৩০১ আসনের সংরক্ষিত আসনের এমপি সেলিনা জাহান লিটা জানায়, প্রতিষ্ঠানটি পরিচালনা করতে গিয়ে নানা ধরনের প্রতিকুলতার সাথে যুদ্ধ করে চালাতে হচ্ছে। এখন বিদ্যালয়ের সকল শিক্ষক স্বেচ্ছায় সেবা করে যাচ্ছে। আশা করছি মাননীয় প্রধানমন্ত্রীর সু-দৃষ্টি পেলে প্রতিষ্ঠানটি প্রাণ ফিরে পাবে। প্রতিবন্ধী, অসহায় ও দুস্থ শিশুরা নিজেদের চলার পথটি বেছে নিতে পারবে।

আলী আকবর মেমোরিয়াল অটিস্টিক ও প্রতিবন্ধী
স্কুলের প্রধান শিক্ষক রাকিব হাসান জানায়, আগত অতিথি আসলে শিশুরা আনন্দ পায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরো সংবাদ