• শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১০:৩১ অপরাহ্ন

সাংবাদকি সামসুজ্জোহা ডঙ্গেু জ্বরে আক্রান্ত

ঠাকুরগাঁও সংবাদ ডেস্ক : / ৬ বার পঠিত
প্রকাশের সময় | মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১

ঠাকুরগাঁও : মরণঘাতী ভাইরাস করোনায় আক্রান্ত হওয়ার ধকল কাটতে না কাটতে এবার ডঙ্গেু জ্বরে আক্রান্ত হয়ছেনে ঠাকুরগাঁয়রে সনিয়ির সাংবাদকি এটএিম সামসুজ্জোহা বাবলু।
সোমবার বকিলেে বাসায় তীব্রজ্বরে আক্রান্ত হলে পরবিাররে পক্ষ থকেে তাকে ঠাকুরগাঁও আধুনকি সদর হাসপাতালে র্ভতি করা হয়। পরীক্ষা নরিীক্ষার পর ওই দনি রাতে সাংবাদকি সামসুজ্জোহা ডঙ্গেু জ্বরে আক্রান্ত হয়ছেনে বলে নশ্চিতি করনে চকিৎিসকরা।
আক্রান্ত সাংবাদকি সামসুজ্জোহা বলনে, পুরো শরীরে তীব্র ব্যাথা ও জ্বর থাকছে তীব্রতর। শরীরে শীত অনুভূত হচ্ছ।ে খাবার সবেনে অরুচি থাকায় শরীরে র্দুবলতা লাগছ।ে
এব্যাপারে ঠাকুরগাঁও আধুনকি সদর হাসপাতালরে চকিৎিসক তোজাম্মলে হক জানান, সাংবাদকি সামসুজ্জোহা ডঙ্গেু জ্বরে আক্রান্ত হয়ছেনে। তনিি হাসপাতালে চকিৎিসকদরে নবিরি পরর্চিযায় রয়ছেনে।
উল্লখ্যে, এর আগে সাংবাদকি সামসুজ্জোহা ও তার স্ত্রী পৌর ময়ের আঞ্জুমান আরা বগেম করোনায় আক্রান্ত হন। সইে সময় সাংবাদকি সামসুজ্জোহাকে ঠাকুরগাঁও আধুনকি সদর হাসপাতালে এবং তার স্ত্রীকে রংপুর সামরকি হাসপাতালে র্ভতি করা হয়। র্দীঘদনি চকিৎিসা শষেে সুস্থ হয়ে ওঠনে তারা।
সামসুজ্জোহা দনৈকি যুগান্তর ও চ্যানলে আই এ ঠাকুরগাঁও জলো প্রতনিধিি হসিবেে র্কমরত আছনে। তনিি রোগ মুক্তরি জন্য সকলে দোয়া কামনা করছেনে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরো সংবাদ