• শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০২:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
ঘোড়াঘাটে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার নারী ঐক্য পরিষদের আয়োজনে দুঃস্থ নারীদের আত্মকর্মসংস্থানের উদ্দেশ্যে বøক ও বাটিক কোর্সের উদ্বোধন প্রভাষক উৎপল কুমার সরকারকে সহ সারাদেশে শিক্ষক লাঞ্ছিত হওয়ার ঘটনায় দিনাজপুরে বাশিস নেতৃবৃন্দের ক্ষোভ ঐতিহাসিক সাঁওতাল বিদ্্েরাহের ১৬৭তম দিবস পালন উপলক্ষে ৭ দফা বাস্তবায়নের দাবীতে দিনাজপুরে ৪টি সংগঠনের যৌথভাবে বিভিন্ন কর্মসুচী পালন চিরিরবন্দরে সড়ক দূর্ঘটনায় নিহত ১ ঘোড়াঘাট পৌরসভার বাজেট ঘোষণা অতিবৃষ্টিপাতে দিনাজপুরের নদীর পানিতে নিম্মাঞ্চল প্লাবিত \ আত্রাই নদীর পানি বিপদসীমার উপরে প্রবাহিত দিনাজপুরে কিং ব্রান্ড সিমেন্টের হালখাতা অনুষ্ঠিত স্বাস্থ্য সেবা প্রদানকারীদের সাথে সংলাপ অনুষ্ঠানে সিভিল সার্জন এলাকার জনপ্রতিনিধিদের স্বাস্থ্য বিভাগের সেবা কার্যক্রমের সাথে সম্পৃক্ত করতে হবে আটোয়ারীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্টের উপজেলা পর্যায়ে ফাইনাল খেলা

ঠাকুরগাঁওয়ে সাংবাদিকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মিথ্যা মামলার অভিযোগ

ঠাকুরগাঁও সংবাদ ডেস্ক : / ২৪ বার পঠিত
প্রকাশের সময় | বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২

হরিপুর (ঠাকুরগাঁও) সংবাদদাতা: ডিবিসি টেলিভিশন, দৈনিক মানবকন্ঠ, ডেইলী বাংলাদেশ ও স্থানীয় দৈনিক লোকায়ন পত্রিকার ঠাকুগাঁও প্রতিনিধি নবীন হাসানের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দায়েরের অভিযোগ উঠেছে আনোয়ারা বেগম নামে এক ইউপি সদস্যের বিরুদ্ধে । সে ঠাকুরগাঁও সদর উপজেলার চিলারং ইউনিয়নের ৭-৮-৯ সংরক্ষিত মহিলা ওয়ার্ড কাউন্সিলর।

গত মঙ্গলবার (১৭ই মে ) বাংলাদেশ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইন ৫৭ ধারায় ঠাকুরগাঁও অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এ মামলা দায়ের করেন ওই মহিলা ওয়ার্ড কাউন্সিলর। মামলাটি ঠাকুরগাঁও অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এস.রমেশ কুমার ডাগা বিষয়টি তদন্তের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কে নির্দেশ দেন।

জানা যায়, ডিবিসি টাইমস ২৪ ডট কম নামে একটি অনলাইন ওই ইউপি সদস্যের নামে একটি সংবাদ প্রকাশ করে। এরই জেরে তিনি মামলা দায়ের করেন।

এ বিষয়ে ডিবিসি টেলিভিশনের ঠাকুরগাঁও প্রতিনিধি নবীন হাসান ঢাকা মেইলকে বলেন, ‘মামলার বিবরণীতে তাকে ডিবিসি টাইমস ২৪ ডট কমের ঠাকুরগাঁও প্রতিনিধি উল্লেখ করা হয়েছে। কিন্তু সেই অনলাইন নিউজ পোর্টালের সাথে তার কোন সম্পর্ক নেই। সে ডিবিসি টাইমস এর প্রতিনিধি নয়। সে ডিবিসি টেলিভিশনের ঠাকুরগাঁও প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছে।,

এতে ঠাকুরগাঁও প্রেসক্লাব সহ গণমাধ্যম কর্মীরা এর তীব্র ও প্রতিবাদ জানায়।
এ বিষয়ে ঠাকুরগাঁও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ঠাকুরগাঁওয়ের অতিরিক্ত পুলিশ সুপার এবিএম রেজাউল ইসলাম জানান,‘এখনো কোর্টের আদেশ হাতে পাইনি পেলে তদন্ত করে রিপোর্ট আদালতে পেশ করবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই জাতীয় আরো সংবাদ
error: Content is protected !!
error: Content is protected !!