রবিবার , ১২ জুন ২০২২ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

দিনাজপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় সহকারী প্রকৌশলীসহ নিহত-২, আহত বাবা-ছেলেসহ ১৯

প্রতিবেদক
ঠাকুরাগাঁও সংবাদ
জুন ১২, ২০২২ ১২:২১ পূর্বাহ্ণ

দিনাজপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় সহকারী প্রকৌশলীসহ নিহত দুইজন এবং বাবা-ছেলেসহ আহত ১৯জন হয়েছে। এর মধ্যে ঘোড়াঘাটে সহকারী প্রকৌশলী মোজাহার আলী এবং বিরামপুরে আরেকজন কদর আলী নিহত হয়েছেন। দুটি ঘটনায় আহত হয়েছেন ১৯জন। আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর।
ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি জানায়, দিনাজপুরের ঘোড়াঘাটে পিকাপ-মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে একজন মটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় পিকাপ চালকসহ ১৭ জন শ্রমিক গুরুতর আহত হয়েছে।
এ সময় ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেন। শুক্রবার (১০ জুন) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে ঘোড়াঘাট-দিনাজপুর আঞ্চলিক সড়কের হিলি মোড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
নিহত মটরসাইকেল আরোহী মোজাহার আলী (২৭) দিনাজপুরের বিরামপুর উপজেলার বিনাইল ইউনিয়নের রানীনগর টেংরা গ্রামের বাসিন্দা। তিনি গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা প্রকৌশলী কার্যালয়ে উপ-সহকারী প্রকৌশলী হিসেবে কর্মরত ছিলেন।
আহতরা হলেন- মোস্তকিন, লিটন, সবুজ, তুষার, প্রান্ত, রশিদুল, ললিত রায়, রশিদুল, রানা, কিশোর চন্দ্র, তপন রায়, রানা, মানিক, কৃষ্ণ, রানা, সাকিব। এদের সকলের বাড়ি দিনাজপুর সদর উপজেলায়।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, দিনাজপুর থেকে ছেড়ে আসা একটি পিকাপ ভ্যান যাহার নাম্বার- ঢাকা মেট্রো-ন-২১-৩৪৩৮ ঘটনাস্থলে পৌচ্ছালে বিপরীত দিক থেকে আসা একটি মটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ বাধে। এতে মটরসাইকেল আরোহী মোজাহার আলী ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান এবং পিকাপ ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে উল্টে পড়ে যায়। এসময় পিকাপ চালকসহ ১৭ জন শ্রমিক গুরতর আহত হয়।
এ বিষয়ে ঘোড়াঘাট ফায়ার সার্ভিস ষ্টেশন ইনচার্জ নিরঞ্জন সরকার জানান দিনাজপুর থেকে একটি পিকাপে করে ১৭ জনের একটি শ্রমিক দল কাজের উদ্দেশ্যে গাইবান্ধায় যাচ্ছিল। এমতাবস্থায় ঘটনাস্থলে পিকাপ ও মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ বাধলে দুর্ঘটনাটি ঘটে।
সড়ক দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির জানান পিকাপ ও মটরসাইকেলটি বর্তমান থানায় নিয়ে আসা হয়েছে। নিহতের আত্মীয়-স্বজনরা আসলে লাশটি তাদের কাছে হস্তান্তর করা হবে।
বিরামপুর
বিরামপুর প্রতিনিধি জানায়, দিনাজপুরের নবাবগঞ্জ-বিরামপুর আঞ্চলিক সড়কের বিরামপুরে কুকুরকে সাইড দিতে গিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে কদর আলী (২৫) নামে একজন নিহত ও দুইজন আহত হয়েছে।
গতকাল শনিবার সকাল ৮টার দিকে দিনাজপুরের নবাবগঞ্জ থেকে সিএনজি যোগে আসার পথে বিরামপুরের কুচামোড় নামক স্থানে কুকুরকে সাইড দিতে গিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে এ ঘটনা ঘটে।
নিহত কদর আলী (২৫) দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার বাসুদেবপুর গ্রামের শুভ মিয়ার ছেলে।
আহত দুইজন হলেন, সাইফুল ইসলাম (৪০) দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার তেলিপাড়া গ্রামের শামসুল ইসলামের ছেলে ও সাগর (১২) সাইফুল ইসলামের ছেলে। সাইফুল- সাগর সম্পর্কে বাবা-ছেলে।
বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত জানান, শনিবার সকাল ৮ টার দিকে নবাবগঞ্জ থেকে সিএনজি যোগে বিরামপুর আসার পথে কুচামোড় নামক স্থানে কুকুরকে সাইড় দিতে গিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে ৩ জন আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে দ্রæত বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহতদের মধ্যে কদর আলী (২৫) এর অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির পরামর্শ দেন। উন্নত চিকিৎসার জন্য রংপুরে যাওয়ার পথে কদর আলী (২৫) এর মৃত্যু হয়। অপর আহত দুইজন বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

সর্বশেষ - ঠাকুরগাঁও

আপনার জন্য নির্বাচিত

রাণীশংকৈলে জাতীয় যুব দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

বীর মুক্তিযোদ্ধা আবু সুফিয়ানের ১৯৭১সালের যুদ্ধরত অবস্হায় বেঁচে থাকার ইতিহাস..

ফুলবাড়ীতে রেলস্টেশনে কালোবাজারি চক্র বেপরোয়া, টিকিট পাচ্ছে না যাত্রীসাধারণ

বোচাগঞ্জে আওয়ামীলীগের ৮ নেতাকে বহিস্কার

ঠাকুরগাঁওয়ের বৃক্ষপ্রেমী এ্যাড. জাহিদ ইকবাল

জেলা আনসার ও ভিডিপি’র জেলা সমাবেশে- এ কে এম জিয়াউল আলম আনসার ভিডিপির সকল সদস্যই একটি সিসি ক্যামেরা

দিনাজপুরে বিদেশ ফেরত অভিবাসী কর্মীদের সেমিনার

ঠাকুরগাঁওয়ে বাবা হত্যার অভিযোগে ছেলে গ্রেপ্তার

বোচাগঞ্জে আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

রাণীশংকৈলে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদ্বোধন