রবিবার , ১২ জুন ২০২২ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

অসমাপ্ত মসজিদের নির্মাণ কাজ চালু

প্রতিবেদক
ঠাকুরাগাঁও সংবাদ
জুন ১২, ২০২২ ৭:৫৩ অপরাহ্ণ
অসমাপ্ত মসজিদের নির্মাণ কাজ চালু

মুসল্লিদের কষ্টের কথা চিন্তা করে অসাপ্ত মসজিদের নির্মাণ কাজ শুরু করার জন্য অসুস্থ্য মোহাম্মদ আলী চৌধুরী (বাদশা চৌধুরী) মসজিদ কমিটির সভাপতির হাতে পঞ্চাশ হাজার টাকা তুলে দিলেন।
রোববার মুন্সিপাড়াস্থ রাজারামপুর হাউজে পার্বতীপুর উপজেলার হামিদপুর ইউনিয়নের মোবারকপুর গ্রামের দীর্ঘদিন ধরে পরে থাকা জামে মসজিদের অসমাপ্ত নির্মাণ কাজ চালু করতে রাজারামপুর এলাকার মরহুম নুরুল হুদা চৌধুরী সাহেবের পুত্র এবং এলাকার জনগণ কর্তৃক দেয়া লৌহ মানব উপাধিতে ভূষিত মানবতার বন্ধু মোহাম্মদ আলী চৌধুরী (বাদশা চৌধুরী) মসজিদ কমিটির সভাপতি মোঃ আব্দুল আউয়াল এর হাতে ৫০ হাজার টাকা প্রদান করেন। এসময় বাদশা চৌধুরী বলেন, দীর্ঘদিন ধরে মসজিদের নির্মাণ কাজ বন্ধ হয়ে থাকাতে এলাকার মুসল্লিদের খুব কষ্ট হচ্ছিল। তারা অনেক দুরের মসজিদে গিয়ে নামাজ পড়তেন। তারা আমাকে এ ব্যাপারে সহযোগিতার অনুরোধ জানালে আমি মসজিদ নির্মাণের জন্য ৫০ হাজার টাকা দেই। ইতিপূর্বে কাজ শুরু করার জন্য ১০ হাজার টাকা দিয়েছিলাম। আগামীতে ছাদ ঢালাইয়ের সময় আরও ২৫ হাজার টাকা দিব। এসময় এলাকার মোঃ আতিয়ার রহমান ও মমতাজ হোসেন চৌধুরী উপস্থিত ছিলেন।

সর্বশেষ - ঠাকুরগাঁও

আপনার জন্য নির্বাচিত

ঠাকুরগাঁওয়ে কমিউনিটি পুলিশিং ডে উদযাপনে র‌্যালি ও সভা

বীরগঞ্জে পুকুরে গোসল করতে গিয়ে এক শিশুকিশোর মৃত্যু

বীরগঞ্জে ছেলের মৃত্যুর শোকে বাবার মৃত্যু

বীরগঞ্জে মা সমাবেশ অনুষ্ঠিত

‘শিক্ষার্থীরাই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলবে’ -মনোরঞ্জন শীল গোপাল এমপি

হরিপুরে গৃহহীনদের মাঝে ঘর হস্তান্তরের উদ্বোধন করলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদ্বোধন করলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা

ঠাকুরগাঁওয়ে শীতের আগমন, কুয়াশায় ঢাকা পড়ছে চারদিক

পীরগঞ্জে ভাতিজার বাড়িতে হামলা করলো চাচা এরশাদ

ঠাকুরগাঁওয়ে শেষ পরীক্ষার দিন ভুয়া দাখিল ১৯ পরীক্ষার্থী আটক

ঐতিহ্য’র বার্ষিক সাধারণ সভা ও ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত