বুধবার , ১৪ সেপ্টেম্বর ২০২২ | ২১শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

ঠাকুরগাঁওয়ে স্কুল-মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের জেলা পর্যায়ে গ্রীষ্মকালীন চুড়ান্ত খেলা ও পুরস্কার বিতরণ

প্রতিবেদক
ঠাকুরাগাঁও সংবাদ
সেপ্টেম্বর ১৪, ২০২২ ১০:১২ অপরাহ্ণ

ঠাকুরগাঁওয়ে স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের জেলা পর্যায়ে গ্রীষ্মকালীন ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। বুধবার বিকেলে সরকারি বালক উচ্চ বিদ্যালয় বড় মাঠ প্রাঙ্গনে ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরনীর অনুষ্ঠিত হয়।

ঠাকুরগাঁও জেলা শিক্ষা অফিসের আয়োজনে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে জেলা শিক্ষা অফিসার খন্দকার আলাউদ্দীন আল আজাদের সভাপতিত্বে বক্তব্য দেন, দেন প্রধান অতিথি জেলা প্রশাসক মো: মাহবুবুর রহমান, বিশেষ অতিথি পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, সিভিল সার্জন ডা: নুর নেওয়াজ আহমেদ, ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলী, মহিলা ক্রীড়া সংস্থার প্রীতি গাঙ্গুলি, ক্রীড়া ব্যক্তিত্ব মাসুদ রানা প্রমুখ। এ সময় বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক, বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহনকারী শিক্ষার্থীসহ ক্রীড়ামোদী ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

জেলা পর্যায়ের ফুটবলের ফাইনাল খেলায় ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয় ৩-০ গোলে পীরগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। পরে ফুটবল, হ্যান্ডবল, কাবাডি, দাবাসহ বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহনকারী চ্যাম্পিয়ন ও রানারআপ দলের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথি

ফুটবল প্রতিযোগিতায় (বালক) এ ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন ও পীরগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয় রানার আপ এবং (বালিকা)’য় কিসমত সিন্দগড় উচ্চ বিদ্যালয় রানীশংকৈল চ্যাম্পিয়ন ও তোররা বালিকা উচ্চ বিদ্যালয় হরিপুর। হ্যান্ডবল (বালকে) সালন্দর উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন ও হরিপুর সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন এবং (বালিকা)’য় সালন্দর উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন ও জব্বার উচ্চ বিদ্যালয় পীরগঞ্জ রানার আপ হয়। কাবাডি (বালক) এ সালন্দর উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন ও উজ্জল কোঠা উচ্চ বিদ্যালয় পীরগঞ্জ রানার আপ হয় এবং (বালিকা)’য় সালন্দর উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন ও রাণীশংকৈল সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় রানার আপ হয়। দাবা (বালক) এ মো: রায়হান চ্যাম্পিয়ন ও মো: আরাফাত আবেদীন রানার আপ হয় এবং (বালিকা)’য় জান্নাতুন ফেরদৌস স্নিগ্ধ চ্যাম্পিয়ন ও তাম্মী শাহরিন দিপা রানার আপ হয়। দাবা মধ্যম (বালক) এ রাহাত মাহমুদ চ্যাম্পিয়ন ও মো: সাইফুল হাসান রানার আপ হয় এবং (বালিকা)’য় আফরা তাকিয়া চ্যাম্পিয়ন ও উম্মে আইমান দিশা রানার আপ হয়।

সর্বশেষ - জাতীয়

আপনার জন্য নির্বাচিত

হাকিমপুরে চার হোটেল মালিকের ৩৫ হাজার টাকা জরিমানা

পীরগঞ্জে ডাচ্-বাংলা এজেন্ট ব্যাংকিংয়ের আউটলেট শাখা উদ্বোধন

ঠাকুরগাঁও -৩ আসনের এমপি জাহিদুর রহমান করোনা ভাইরাসে আক্রান্ত

বীরগঞ্জ পৌরসভার রাস্তার কার্পেটিং কাজ পরিদর্শন

পীরগঞ্জে উপানুষ্ঠানিক প্রাথমিক বিদ্যালয় উদ্বোধন

জেলা তথ্য অফিস দিনাজপুরের আয়োজনে ভিডিও কলের মাধ্যমে উন্মুক্ত বৈঠক ও বিশেষ সংগীতানুষ্ঠান

ঠাকুরগাঁওয়ে অসহায়দের মাঝে প্রবাসী সংগঠনের ঈদ উপহার

ঠাকুরগাঁওয়ে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী কর্মশালা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় ‌

সার্বজনীন পেনশন চালুর নির্দেশ প্রধানমন্ত্রীর

দিনাজপুর আইন কলেজের অধ্যক্ষ আবু তালেবের কবি কাজী নজরুল ইসলাম গোল্ডেন অ্যাওয়ার্ড লাভ