রবিবার , ১৮ সেপ্টেম্বর ২০২২ | ২১শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

জেলা আওয়ামী মৎস্যজীবীলীগের ত্রি বার্ষিক সম্মেলন

প্রতিবেদক
ঠাকুরাগাঁও সংবাদ
সেপ্টেম্বর ১৮, ২০২২ ১২:০৯ পূর্বাহ্ণ

দিনাজপুরে জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের প্রথম ত্রি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার দিনাজপুর জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে এ সম্মেলনের আয়োজন করা হয়।
সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং বেলুন-ফেস্টুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী মো. সায়ীদুর রহমান।
এরপরে সম্মেলনের প্রথম পর্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে ভার্চ্যুয়ালী যোগদেন সাবেক মন্ত্রী বীরমুক্তিযোদ্ধা এ্যাড. মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের কার্যকরি সভাপতি সাইফুল ইসলাম মানিক।
দিনাজপুর জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের আহবায়ক এ্যাড. সারওয়ার আহমেদ বাবু’র সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল, সংসদ সদস্য এ্যাড. জাকিয়া তাবাসসুম জুঁই, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল ইমাম চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মো. ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল, বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবীলীগের সহ সভাপতি সাজ্জাদুল হক লিকু সিকদার, সাংগঠনিক সম্পাদক এবিএম রসুল সিদ্দিকী রিপন, জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক এ্যাড. মো. সাইফুল ইসলাম, বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের কার্য নির্বাহী সদস্য মো. রুবেল বাদশা, জেলা যুবলীগের সভাপতি রাশেদ পারভেজ।
প্রধান অতিথির বক্তব্যে এ্যাড.মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি বলেন, আগামী নির্বাচনে শেখ হাসিনাকে পুনরায় রাষ্ট্র ক্ষমতায় রাখতে হলে আওয়ামীলীগের সকল সহযোগি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধ থাকতে হবে।কারণ বাংলাদেশের উন্নয়নে শেখ হাসিনার কোন বিকল্প নাই। তিনি বলেন,আওয়ামী উন্নয়ন করে আর বিএনপি আন্দোলনের নামে অরজাকতা সৃষ্টি করে উন্নয়নকে বাধাগ্রস্থ করে।
বিশেষ অতিথির বক্তব্যে মনোরঞ্জন শীল গোপাল এমপি বলেন, যারা অগ্নি সন্ত্রাস সৃষ্টি করে মায়ের কোলে শিশুকে হত্যা করে তারা যখন গণতন্ত্র মানবাধিকারের কথা বলেন তখন জাতির কাছে এটা হাস্যকর। বাংলাদেশে শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় আছেন বলেই উন্নয়নের ধারাবাহিকতা বজায় আছে। বাংলাদেশে সংকটকালীন শেখ হাসিনা যদি ক্ষমতায় না থাকতো তাহলে বাংলাদেশ শ্রীলংকার মত হতো। তিনি বলেন, শেখ হাসিনা গণতান্ত্রিক আন্দোলনের প্রতি শ্রদ্ধাশীল। কিন্তু আন্দোলনের নামে কেউ সহিংসতা সৃষ্টি করলে তার পরিনাম ভাল হবে না।
সঞ্চালনায় ছিলেন জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সদস্য সচিব ইসমাইল হোসেন ও শহর আওয়ামী মৎস্যজীবী লীগের আহবায়ক টটুল আহমেদ।
সম্মেলনে জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সকল নেতা-কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন। সম্মেলনের দ্বিতীয় পর্বে কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হবে।

সর্বশেষ - জাতীয়

আপনার জন্য নির্বাচিত

রানীশংকৈলে ব্যাংক এশিয়া’র পক্ষ থেকে প্রতিবন্ধী ভিক্ষুক কে হুইল চেয়ার উপহার

ঠাকুরগাঁওয়ে আন্তর্জাতিক আদিবাসী দিবস পালন

বীরগঞ্জে বিশ্ব নদী দিবস উপলক্ষে মানববন্ধন ও স্বারক লিপি প্রদান

বোচাগঞ্জ ইউএনও ছন্দা পালের হস্তক্ষেপে বন্ধ হল অবৈধ বালু বিক্রি

ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীর বাবা-ভাই কারাগারে, গণধর্ষণের শিকার হলো ১৬ বছরের মেয়ে !

রাণীশংকৈলে পানিতে ডুবে দুইবছরের শিশুর মৃত্যু

হরিপুর উপজেলা প্রশাসনের ঐতিহাসিক ৭ই মার্চ পালিত

রাণীশংকৈলে সুবর্ণজয়ন্তী উপলক্ষে দিনব্যাপী মেলা

পীরগঞ্জে জাতীয় কন্যাশিশু দিবস উপলক্ষে আলোচনা সভা

বীরগঞ্জ পৌরসভা নির্বাচনে ৫নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মেহেদি হাসানের জনসংযোগ