মঙ্গলবার , ১৮ অক্টোবর ২০২২ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শেখ রাসেল বেঁচে থাকলে পিতার মত আদর্শবান রাজনীতিক হতেন -মনোরঞ্জন শীল গোপাল এমপি

প্রতিবেদক
ঠাকুরাগাঁও সংবাদ
অক্টোবর ১৮, ২০২২ ৬:৩২ অপরাহ্ণ

বিকাশ ঘোষ,বীরগঞ্জ(দিনাজপুর)প্রতিনিধি॥- দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল, শেখ রাসেল যদি এখন বেঁচে থাকত তাহলে রাজনৈতিক ভাবে তার বড় বোন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সবচেয়ে বড় ও বিশ্বস্ত অগ্রদূত হত। তিনি বলেন, শেখ রাসেল বেঁচে থাকলে পিতার মত আদর্শবান রাজনীতিক হতেন। রাজনীতির জন্য দেশের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে ছুটে বেড়াতেন।
মঙ্গলবার (১৮ অক্টোবর ২০২২) জাতির পিতা শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের ৫৯তম জন্মদিন ও শেখ রাসেল দিবস উপলক্ষে কাহারোল উপজেলা প্রশাসনের আয়োজনে কামোর উচ্চ বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত বর্ণাঢ্য র‌্যালী, সাংস্কৃতিক অনুষ্ঠান, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
উপজেলা নির্বাহী অফিসার মনিরুল হাসান এর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুল মালেক সরকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ কে এম ফারুক, সাধারন সম্পাদক আব্দুল লতিফ, কাহারোল থানার ওসি মো. রইস উদ্দীন, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক রাজেন্দ্র দেব নাথ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মৌসুমী আক্তার, ইউপি চেয়ারম্যান সঞ্জয় কুমার মিত্র, সত্যজিৎ রায়। এর আগে জাতির জনক শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের ৫৯তম জন্মদিন উপলক্ষে কামোর উচ্চ বিদ্যালয়ে শেখ রাসেলের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী অর্পন এমপি গোপাল। পরে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে কামোর উচ্চ বিদ্যালয়ের নব নির্মিত সীমানা প্রাচীর এবং মেরামত ও সংস্কারকৃত দ্বিতল একাডেমিক ভবনের উদ্বোধনী ফলক উন্মোচন করেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল।

সর্বশেষ - ঠাকুরগাঁও

আপনার জন্য নির্বাচিত