সোমবার , ২৭ ফেব্রুয়ারি ২০২৩ | ২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

সেন্ট ফিলিপস্ হাই স্কুল এন্ড কলেজে অভিভাবক ও শিক্ষকদের মতবিনিময় সভা

প্রতিবেদক
ঠাকুরাগাঁও সংবাদ
ফেব্রুয়ারি ২৭, ২০২৩ ৯:০৬ অপরাহ্ণ

সেন্ট ফিলিপস্ হাই স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ব্রাদার কাজল লিনুস কস্তা বলেছেন, সন্তানের সুন্দর জীবনযাপনে বাবা-মায়ের যতœ ও পরিচর্যা অপরিহার্য। এ জন্য সন্তানদের সময় দেওয়া প্রয়োজন। সন্তানের সুন্দর ভবিষ্যৎ গড়তে অভিভাবকদের সচেতন হতে হবে। সন্তানদের উৎসাহিত করুন, তারা যেন সত্য কথা বলে, সৎ পথে চলে। খেয়াল রাখতে হবে সন্তানরা যেন সকল প্রকার খারাপ কাজ থেকে বিরত থাকে। সন্তানের সুশিক্ষা, নৈতিকতা, বয়োজ্যেষ্ঠদের সম্মান করার মানসিকতা, পরোপকারী মনোভাব, সমাজ সচেতনতা, দেশপ্রেমসহ প্রায় সব কিছুই নির্ভর করে একজন সচেতন অভিভাবকের উপর।
২৭ ফেব্রæয়ারী (সোমবার) সকাল সাড়ে ৯ টায় দিনাজপুর সেন্ট ফিলিপস্ হাই স্কুল এন্ড কলেজ-এর ৩য়, ৪র্থ ও ৫ম শ্রেণীর শিক্ষার্থীদের অভিভাবক ও শিক্ষকদের সাথে মতবিনিময় সভায় সেন্ট ফিলিপস্ হাই স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ব্রাদার কাজল লিনুস কস্তা (সিএসসি) এ কথা বলেন। মতবিনিময় সভায় তিনি আরও বলেন, কোন অভিভাবক আপনার সন্তানকে স্মার্টফোন হাতে দিবেন না। কারণ এখন প্রায় অধিকাংশ শিক্ষার্থী মোবাইলে আসক্ত থাকে। দেখা যায় মোবাইলের কারণে অনেকে বিদ্যালয়ের লেখাপড়ায় অমনোযোগী থাকে। এই কারণে যে সকল অভিভাবক আপনার সন্তানকে ফোন কিনে দিয়েছেন। আজ থেকে তাদের হাতে আর ফোন দিবেন না। তাহলে তার ভবিষ্যৎ উজ্জ্বল হতে পারে। আর যদি স্মার্টফোন আপনার সন্তানের হাতে দেন তাহলে তার ভবিষ্যৎ নিশ্চিত অন্ধকার।
মতবিনিময় সভায় বক্তব্য রাখেন সেন্ট ফিলিপস্ হাই স্কুল এন্ড কলেজ-এর প্রাথমিক শাখার ইনচার্জ সিঃ বাস্কে সিআইসি, সিনিয়র শিক্ষক মাওলানা আবেদ আলী, ৫ম শ্রেণীর শিক্ষিকা সাবিনা ইয়াসমিন, ৪র্থ শ্রেণীর শিক্ষিকা শিল্পী লাকড়াসহ অভিভাবকবৃন্দ। অনুষ্ঠান সঞ্চালনা করেন চতুর্থ শ্রেণীর শিক্ষিকা মিতালী জুলিয়ানা বিশ্বাস ও ৩য় শ্রেণীর শিক্ষিকা জয়শ্রী ঘটক।
এর আগে নার্সারী, শিশু, ১ম ও ২য় শ্রেণীর শিক্ষার্থীদের অভিভাবক ও শিক্ষকদের সাথে মতবিনিময় অনুষ্ঠিত হয়। এরপর ৬ষ্ঠ, ৭ম, ৮ম, ৯ম ও ১০ম শ্রেণীর শিক্ষার্থীদের অভিভাবক ও শিক্ষকদের সাথে পৃথক পৃথক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সর্বশেষ - ঠাকুরগাঁও

আপনার জন্য নির্বাচিত

আটোয়ারী স্বাস্থ্য কমপ্লেক্সে প্রথমবারের মতো চালু হলো সিজারিয়ান অপারেশন

ঠাকুরগায়ে দেশে প্রথমবারের মত সিলিকন উৎপাদন হচ্ছে

বিরামপুরে কাঙ্খিত বৃষ্টি পেয়ে মাঠে নেমেছে কৃষক

কড়া নিরাপত্তায় দিনাজপুরের ঐতিহাসিক গোর-এ শহীদ বড়মাঠে দেশের সর্ববৃহৎ ঈদ জামাতে ৩ লক্ষাধিক মুসল্লির নামাজ আদায়

দিনাজপুর শিক্ষা বোর্ডে পাশের হার ৭৮ দশমিক ৪৩ \ পাশের হারসহ বেড়েছে জিপিএ-৫

হাবিপ্রবিতে ৮টি অনুষদের নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেসন

কাহারোলে বোরো ধান সংগ্রহে উন্মুক্ত লটারির মাধ্যমে ধানচাষী নির্বাচন

বীরগঞ্জে নতুন বই বিতরণ কার্যক্রম শুরু

বিরামপুরে স্যানিটেশন মাস ও হাত ধোয়া দিবস পালিত

ডায়াবেটিক এসোসিয়েশন দিনাজপুরের নির্বাচনে আব্দুল লতিফ ও সফিকুল হক ছুটু প্যানেল বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত

ডায়াবেটিক এসোসিয়েশন দিনাজপুরের নির্বাচনে আব্দুল লতিফ ও সফিকুল হক ছুটু প্যানেল বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত