সোমবার , ১ মে ২০২৩ | ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

ঠাকুরগাঁওয়ে আন্তর্জাতিক মহান মে দিবস উপলক্ষে শ্রমিক লীগের র‌্যালি ও সভা

প্রতিবেদক
ঠাকুরাগাঁও সংবাদ
মে ১, ২০২৩ ১১:৫৮ অপরাহ্ণ

মোঃ মজিবর রহমান শেখ,
“দুনিয়ার মজদুর এক হও” এই শ্লোগানে ঠাকুরগাঁও জেলায় আন্তর্জাতিক মহান মে দিবস উপলক্ষে জাতীয় শ্রমিক লীগ জেলা শাখার উদ্যোগে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।১ মে সোমবার দিবসটি পালনে আ’লীগ দলীয় কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়। পরে আ’লীগের দলীয় কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জাতীয় শ্রমিক লীগ ঠাকুরগাঁও জেলা শাখার আয়োজনে আলোচনা সভায় বক্তব্য দেন প্রধান অতিথি বাংলাদেশ আ’লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন এমপি। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন প্রধান আলোচক ঠাকুরগাঁও জেলা আ’লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান মুহ: সাদেক কুরাইশী, বিশেষ অতিথি ঠাকুরগাঁও জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ.স.ম গোলাম ফারুক রুবেল, সহ সভাপতি মাহাবুবুর রহমান খোকন, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পদক নজরুল ইসলাম স্বপন, ঠাকুরগাঁও জেলা শ্রমিক ঐক্য পরিষদের প্রচার সম্পাদক নজরুল ইসলাম প্রমুখ। এছাড়াও বিভিন্ন শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
প্রধান অতিথি সহ অন্যান্য বক্তারা দিবসটির তাৎপর্য তুলে ধরে বিভিন্ন বক্তব্যের মাধ্যমে বাংলাদেশের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডে শ্রমিকদের অবদানের গুরুত্ব তুলে ধরেন।

সর্বশেষ - ঠাকুরগাঁও

আপনার জন্য নির্বাচিত

ঠাকুরগাঁওয়ে শিবরাত্রি পূজা

বোচাগঞ্জে টাঙ্গন নদী থেকে বিশাল আকৃতির চিতল মাছ শিকার

পীরগঞ্জে ইয়াবা সহ ৩ মাদক ব্যবসায়ী আটক

কাদিহাট দল ২-১ গোলে জামালপুর দলকে পরাজিত করে

প্রবীণ দিবসের র‌্যালীর উদ্বোধনকালে জেলা প্রশাসক অবিলম্বে প্রবীন ব্যাক্তিরা সিনিয়র সিটিজেন হিসেবে রাষ্ট্রীয় সকল সুবিধা ভোগ করতে পারবেন

ঠাকুরগাঁওয়ে বাংলাদেশ অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতির চেক বিতরণ

বীরগঞ্জ পৌর শহর এখন যানজটে পরিণত

রাণীশংকৈলে আগুনে পুড়েছে কৃষকের  বাড়ি

ফুলবাড়ীতে নাশকতা মামলায় পৌর কাউন্সিলর আটক

জাতীয় কৃমি নিয়ন্ত্রন সপ্তাহ পালন উদ্বোধনে দিনাজপুর ডেপুটি সিভিল সার্জন