বুধবার , ৩১ মে ২০২৩ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

সেতাবগঞ্জ সড়কের বাসে অজ্ঞেনপার্টি ব্যবসায়ীদের মাঝে আতংক

প্রতিবেদক
ঠাকুরাগাঁও সংবাদ
মে ৩১, ২০২৩ ১১:১৩ অপরাহ্ণ
সেতাবগঞ্জ সড়কের বাসে অজ্ঞেনপার্টি ব্যবসায়ীদের মাঝে আতংক

বোচাগঞ্জ(দিনাজপুর)প্রতিনিধি\ দেশের ৬৪টি জেলার মধ্যে ধান চাউলের জন্য প্রসিদ্ধ দিনাজপুর জেলা। এই দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলা তথা সেতাবগঞ্জ পৌরসভায় রয়েছে কয়েক শত হাসকিং মিল ৩৬টি আধুনীক অটো রাইস মিল, সেতাবগঞ্জ চিনিকলসহ অসংখ ব্যাংক বীমা।
প্রাণচঞ্চল শহরের ব্যবসায়ীদের মাঝে হঠাৎ করেই অজ্ঞেনপার্টির আতংক বিরাজ করছে। গত ২৯ মে সোমবার সেতাবগঞ্জ শহরের বিশিষ্ট ধান চাউল ব্যবসায়ী ও এস পি অটো রাইস মিলের স্বত্তাধিকারী সুবাস চাঁদ গুপ্ত এর ছোট ভাই মানিক চাদ গুপ্ত দিনাজপুর শহরের একটি ব্যাংক হতে ২৫ লক্ষ টাকা উত্তোলন করে অন্য এক ব্যবসায়ীকে টাকা প্রদান করে বাস যোগে সেতাবগঞ্জ ফিরছিলেন। বাসের মধ্যে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের আই সি ইউ তে ভর্তি করা হয়। অজ্ঞান পার্টির খপ্পরে পরে তার এই অবস্থা হয়েছে বলে জানা গেছে।
এই ঘটনার ৩ মাস আগে ঠিকাদার মোঃ মোজাফ্ফর হোসেন বাস যোগে দিনাজপুর হতে সেতাবগঞ্জ আসার পথে তাকে অচেতন করে ৫০ হাজার টাকা নিয়ে পালিয়ে যায় অজ্ঞেন পার্টির সদস্যরা।
গতকাল ৩১ মে বুধবার সকালে মানিক চাঁদ গুপ্ত এর বড় ভাই, এস পি অটো রাইস মিলের স্বত্তাধিকারী সুবাস চাঁদ গুপ্ত জানান, ছোট ভাই মানিক চাদ গুপ্ত এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের আই সি ইউ তে চিকিৎসা নেয়ার ২ দিন পর এখন তার জ্ঞান ফিরেছে। পুরোপুরি সুস্থ্য না হলে বলা যাবেনা আসলে তার সাথে কি হয়েছিল এবং কত টাকা খোয়া গেছে।
দিনাজপুর সেতাবগঞ্জ সড়কের বাসে অজ্ঞেন পার্টির হানা, বোচাগঞ্জ উপজেলার ব্যবসায়ী মহলে আতংক বিরাজ করছে।

সর্বশেষ - ঠাকুরগাঁও

আপনার জন্য নির্বাচিত