মঙ্গলবার , ২৭ ফেব্রুয়ারি ২০২৪ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পার্বতীপুরে ডিস ব্যাবসার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্যকর পিপুল হত্যাকান্ড সংঘটিত

প্রতিবেদক
ঠাকুরাগাঁও সংবাদ
ফেব্রুয়ারি ২৭, ২০২৪ ১১:০০ পূর্বাহ্ণ

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি-দিনাজপুরের পার্বতীপুরে ডিস ব্যবসার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্যকর পিপুল হত্যাকান্ড সংঘটিত হয়েছে এবং সেই হত্যাকান্ডটিকে ভিন্নখাতে প্রবাহের চেষ্টা করা হচ্ছে বলে পারিবারিক সূত্রে বলা হয়েছে।
রোববার দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ডিস ব্যবসায়ী মাহফুজ আলম পিপুল(৩৮) চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এর আগে পার্বতীপুর জিআরপি থানায় একটি হত্যা চেষ্টা মামলা দায়ের করা হয়।
জানা যায়, পিপুল হাসপাতালে মারা যাওয়ার পরপরই তড়িঘড়ি করে হাসপাতাল কর্তৃপক্ষ পিপুলের শ্বশুরপক্ষের স্বজনদের হাতে লাশ স্বাভাবিকভাবে হস্তান্তর করে। পিপুলের বড়ভাই তয়েজউদ্দিন (৬০) জানায়, আমি ডিউটি থেকে ফিরে এসে দেখি,ছোট ভাইয়ের লাশ বাড়িতে দাফনের ব্যবস্থা চলছে কোন রকম সুরতহাল রিপোর্ট বা ময়নাতদন্ত ছাড়াই। অন্যান্য ভাইদের সাথে পরামর্শ করে হাসপাতাল এবং জিআরপি থানায় খোঁজ খবর নিয়ে জানতে পারি, মামলার কোন রকম ডকেট সংযুক্তি ছাড়াই হাসপাতালে চিকিৎসা করা হয়েছে। এক পর্যায়ে আমরা জিআরপি রেলওয়ে থানার উপর চাপ সৃষ্টি করলে তারা আমাদের বাড়িতে নিয়ে আসা লাশ পার্বতীপুর থেকে ময়নাতদন্তের জন্য পুনরায় দিনাজপুর নিয়ে যায়। অনুসন্ধানে জানা যায়, শেষ পর্যন্ত পিপুলের লাশের সুরতহাল ও ময়না তদন্ত করেছে পুলিশ। মামলার বাদী নিহতের বড়ভাই তয়েজ উদ্দিন জানান, ১৪ ফেব্রæয়ারী দিবাগত রাতে আমার ভাই পিপুলকে তুলে নিয়ে শহরের প্রাণকেন্দ্র বদ্ধভূমিতে নিয়ে হত্যার উদ্দেশ্যে মারপিট ও নির্যাতন চালিয়ে অজ্ঞান করে হাত-পা বেঁধে বদ্ধভূমি সন্নিকটস্থ বাগানে কাঁটার উপরে ফেলে চলে যায় দুর্বৃত্তরা। আমরা খোঁজা-খুজির পর পরদিন সকালে তাকে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করি। আহত ভাইয়ের জ্ঞান ফিরলে তার বর্ণনা মোতাবেক সেলিম (৪০), পলাশ (৪৫), রমজান (৩০), হিরু (৩২) ও লালু (৩৫) কে আসামি করে পার্বতীপুর রেলওয়ে থানায় একটি হত্যা চেষ্টা মামলা দায়ের করি। সে মামলায় আসামিরা দ্রæত জামিন হয়ে আসে। ইতোমধ্যে আমার ভাই চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। বিষয়টি নিয়ে মামলা তদন্তকারী কর্মকর্তা এসআই কাজল হকের সাথে কথা হলে ঘটনা প্রবাহের সত্যতা নিশ্চিত করে জানান, আমি প্রচন্ড অসুস্থ অবস্থায় ছুটিতে রয়েছি এবং ডাক্তারখানায় এসেছি, থানায় ফিরলে কথা হবে। এ সংবাদ পাঠানো পর্যন্ত দিনাজপুর মর্গ থেকে লাশ পার্বতীপুরে পৌঁছে এবং দাফন করা হয়েছে। আসামিরা সবাই পলাতক রয়েছে।

সর্বশেষ - ঠাকুরগাঁও

আপনার জন্য নির্বাচিত

বোদা বোদেশ্বরী মন্দিরে ভারতীয় সহকারী হাইকমিশনারের পরিদর্শন

কাহারোলে কান্তজীউ মন্দিরে দুঃস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ

বীরগঞ্জ মরিচা ইউপি চেয়ারম্যানের উন্নয়ন কর্মকাণ্ড অব্যাহত

রাণীশংকৈলে ক্লাব উদ্বোধন

সাংবাদিকের গলা চেপে ধরে দুর্নীতি ঢেকে রাখা যাবেনা -সেতাবগঞ্জ প্রেসক্লাবের মানববন্ধনে বক্তারা

সাংবাদিকতায় তিন দিন ব্যাপি বুনিয়াদি প্রশিক্ষণের সমাপ্তি

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ক্রীড়াঙ্গনের সাফল্যে উজ্জ্বল বাংলাদেশ——-হুইপ ইকবালুর রহিম এমপি

পীরগঞ্জে ১৫৫ জন গৃহহীনের মাঝে জমির দলিল হস্তান্তর

পঞ্চগড়ে সমাজসেবার কার্যক্রম নিয়ে ত্রৈমাসিক সংলাপ অনুষ্ঠিত

হরিপুরে একুশের প্রথম প্রহরে শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন