বৃহস্পতিবার , ১৮ এপ্রিল ২০২৪ | ২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

বিরামপুরে ১৩জনের মনোনয়নপত্র দাখিল

প্রতিবেদক
ঠাকুরাগাঁও সংবাদ
এপ্রিল ১৮, ২০২৪ ৯:২৪ পূর্বাহ্ণ
বিরামপুরে ১৩জনের মনোনয়নপত্র দাখিল

বিরামপুর প্রতিনিধি\ দিনাজপুর জেলার বিরামপুর উপজেলায় ৬ষ্ঠ পর্যায়ে প্রথম ধাপে ৮মে বিরামপ্রু উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। বিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৩জন, ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে ৬ জন ও ভাইস চেয়াম্যান (মহিলা) পদে ৪জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।
১৫ এপ্রিল বিকেল ৪টা পর্যন্ত ছিলো মনোনয়নপত্র দাখিলের শেষ সময়। এসময়ের মধ্যে ১৩ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন। উপজেলা নির্বাচন অফিসার (ভাঃপ্রাঃ) জোবায়ের হোসেন এসব তথ্য নিশ্চিত করেছেন।
চেয়ারম্যান পদে প্রার্থীরা হলেন, কৃষকলীগের সাবেক সাধারণ সম্পাদক হাফেজ মোঃ মতিউর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ পারভেজ কবির ও জেলা জামায়াতের নায়েবে আমির ও সাংবাদিক মুহাদ্দিস ড. মোঃ এনামুল হক।
এছাড়াও ভাইস চেয়ারম্যান পুরুষ পদে মনোনয়ন দাখিল করেছেন যেসব প্রার্থী তারা হলেন, বর্তমান ভাইস চেয়ারম্যান মেজবাউল ইসলাম মন্ডল, আতাউর রহমান, আব্দুল হাই, মোরশেদ আলম, মোস্তফা কামাল ও সাহেদ আলী সরকার। এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান উম্মে কুলসুম বানু, আমেনা বেগম, রেবেকা সুলতানা ও খাদিজা বেগম ইতি।
বিরামপুর উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানা গেছে, মনোনয়নপত্র বাছাই ১৭এপ্রিল। রিটার্নিং কর্মকর্তার সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল ১৮ থেকে ২০এপ্রিল। আপিল নিষ্পত্তি ২১এপ্রিল, প্রার্থীতা প্রত্যাহারের শেষ সময় ২২এপ্রিল। প্রতীক বরাদ্দ ২৩ এপ্রিল, আর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে ৮মে।
উপজেলা নির্বাচন কর্মকতার কার্যালয় সুত্রে জানা গেছে, বিরামপুর উপজেলায় মোট ভোটার ১লাখ ৫১ হাজার ৬৪৬ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৭৫হাজার ৫৬১জন এবং মহিলা ভোটার ৭৬ হাজার ৮০জন এবং হিজড়া ভোটার রয়েছেন ৫ জন।

সর্বশেষ - ঠাকুরগাঁও

আপনার জন্য নির্বাচিত

বীর মুক্তিযোদ্ধাগণের সম্মানী ভাতা উন্নীত করায় মাননীয় প্রধানমন্ত্রীকে অভিনন্দন

সাংবাদিক আজাদ’র কারামুক্তির দাবিতে মানববন্ধন

পীরগঞ্জে খেতমজুর ইউনিয়নের সম্মেলন অনুষ্ঠিত

বোদায় মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত

পঞ্চগড়ে পুলিশের সাথে বিএনপির নেতাকর্মীদের ধাওয়া-পাল্টা ধাওয়া বিএনপি নেতার মৃত্যু \ আহত অর্ধ শতাধিক

বোচাগঞ্জে জীবন যুদ্ধের সংগ্রামে স্বামী-স্ত্রীর অক্লান্ত পরিশ্রম

জাতীয় পার্টিকে ছাড়া কোন দলই ক্ষমতায় যেতে পারবেনা ……পীরগঞ্জে এমপি হাফিজ

দিনাজপুরে গুণি শিল্পী আবু সাঈদের স্মরণ সভায় বক্তারা শ্রদ্ধার সাথে চিরদিন আবু সাঈদকে স্মরণ করে যাবে

ঠাকুরগাঁওয়ে এবার গমের বাম্পার ফলনের প্রতাশ্যা কৃষকের

খানসামায় জাতীয় শিক্ষা সপ্তাহ ও বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ