সোমবার , ২০ মে ২০২৪ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

খানসামায় পৃথক ঘটনায় দুইজনের অপমৃত্যু

প্রতিবেদক
ঠাকুরাগাঁও সংবাদ
মে ২০, ২০২৪ ১০:২১ পূর্বাহ্ণ

চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের খানসামা উপজেলায় পৃথক দুইটি ঘটনায় একদিনে দুইজনের অপমৃত্যু হয়েছে।
জানা গেছে, গত শনিবার রাত ১১টায় উপজেলা পরিষদের মূল ফটকের সন্নিকটে ব্যাটারিচালিত রিকশাভ্যান ও মোটরসাইকেলের সংঘর্ষে আরাফাত আলী মন্ডল নামে এক সবজি ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহত আরাফাত আলী মন্ডল উপজেলার জাহাঙ্গীরপুর গ্রামের হলদিপাড়ার বাসিন্দা। রাতে বৃষ্টি আসার পূর্বে বাড়ি ফেরার পথে সবজি ব্যবসায়ী আরাফাত আলী মন্ডল মোটরসাইকেল ও ব্যাটারিচালিত রিকশাভ্যানের সংঘর্ষে গুরুতর আহত হন। খবর পেয়ে খানসামা ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের কর্মীরা ঘটনাস্থল থেকে গুরুতর আহত আরাফাত আলী মন্ডলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
অপরদিকে, একইদিনে দুপুরে উপজেলার গোয়ালডিহি ইউনিয়নের পশ্চিম হাসিমপুর গ্রামের বড় মসজিদপাড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মনোয়ারা বেগম (৫০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। মনোয়ারা বেগম ওইপাড়ার সিকান্দার আলীর স্ত্রী। গোয়ালডিহি ইউপি চেয়ারম্যান সাখাওয়াত হোসেন লিটন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মনোয়ারা বেগম দুপুরে নিজ বাড়িতে বিদ্যুৎচালিত পাম্পে গোসল করতে যান। এসময় তিনি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হন। পরিবারের লোকজন তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
খানসামা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোজাহারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পৃথক দুইটি ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে।

সর্বশেষ - ঠাকুরগাঁও

আপনার জন্য নির্বাচিত