শনিবার , ১৫ জুন ২০২৪ | ২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

দিনাজপুরে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নারীসহ নিহত ২

প্রতিবেদক
ঠাকুরাগাঁও সংবাদ
জুন ১৫, ২০২৪ ৬:২৬ অপরাহ্ণ

দিনাজপুরের ফুলবাড়ীতে ট্রাক ও অটো চার্জার (ব্যাটারী চালিত রিক্সা) মুখোমুখি সংঘর্ষে অটো রিক্সা চালক নজরুল ইসলাম (৪৮) ও অটো চার্জারের রিক্সা যাত্রী জাহানারা বেগম (৫০) এর মর্মান্তিক মৃত্যু হয়েছে।
বৃহস্পতিবার সকালে ফুলবাড়ী-দিনাজপুর আঞ্চলিক মহা সড়কের ফুলবাড়ী উপজেলার আলদিপুর ইউনিয়নের বারাইহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় অটো রিক্সার অপর দুই যাত্রি আহত হয়েছে।
দুর্ঘটনায় নিহত জাহানারা বেগম পার্বতীপুর উপজেলার হাবড়া ইউনিয়নের মদনপুর গ্রামের আফজাল প্রমানিক হোসেনে স্ত্রী এবং নজরুল ইসলাম ফুলবাড়ী পৌর এলাকার সুজাপুর গ্রামের মৃত খাজের উদ্দিন মন্ডল এর ছেলে।
এ ঘটনায় গুরুত্বর আহত অটো রিক্সার অপর দুই যাত্রীরা হলেন, পার্বতীপুর উপজেলার হাবড়া ইউনিয়নের মদনপুর গ্রামের কাশেম আলী (৬০) এবং তার স্ত্রী জিন্না খাতুন (৫০)। তাদের অবস্থা আশংকা জনক হওয়ায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, অটো রিক্সাটি বারাইহাট থেকে যাত্রী নিয়ে ফুলবাড়ীর উদ্দেশ্যে যাওয়ার সময় ফুলবাড়ী-দিনাজপুর আঞ্চলিক মহা সড়কের ফুলবাড়ী উপজেলার বারাইহাট এলাকায় সড়কের একটি মোড় অতিক্রম করার সময় (ঢাকা মেট্রো ট-১৬-৩৪-২৬) একটি ট্রাক দিনাজপুর অভিমুখে যাওয়ার সময় অটো রিক্সাটিকে চাপা দেয় । এসময় ঘটনা স্থলেই আটো রিক্সা চালক ও একজন যাত্রী মৃত্যু বরণ করেন। অপর দুই যাত্রীকে স্থানীয়রা উদ্ধার করে গরুতর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।
ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজার রহমান বলেন, দুর্ঘটনার খবর পেয়ে চালক ও সহযোগীসহ ট্রাকটি আটক করা হয়েছে। মরদেহ উদ্ধার করে সুরাতহাল শেষে নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ - ঠাকুরগাঁও

আপনার জন্য নির্বাচিত

কুখ্যাত মোটর সাইকেল চোর পৌর কাউন্সিলর রাজ্জাক ৩ দিনের রিমান্ডে

সাংবাদিক শীষ নবী মন্ডলের মাতা হাজি মাহমুদা খাতুনের দাফন সম্পন্ন

বীরগঞ্জে কাউন চাষে সফলতা পেয়েছে তরুণ উদ্যোক্তা রেজা

পীরগঞ্জে ভ্রাম্যমাণ তথ্য মেলা অনুষ্ঠিত

চীনের ঋণ-ফাঁদ কূটনীতি– শ্রীলঙ্কা তার সবচেয়ে খারাপ অর্থনৈতিক সংকটের মুখোমুখি হওয়ায়, বেইজিং চোখ বন্ধ করে নিয়েছে

চীনের ঋণ-ফাঁদ কূটনীতি– শ্রীলঙ্কা তার সবচেয়ে খারাপ অর্থনৈতিক সংকটের মুখোমুখি হওয়ায়, বেইজিং চোখ বন্ধ করে নিয়েছে

শাবিপ্রবি’তে শিক্ষার্থীদের উপর হামলার প্রতিবাদে বালিয়াডাঙ্গী ছাত্রদলের অনশন

ঠাকুরগাঁওয়ে শীতার্তদের মানুষের পাশে পুণাক !

হরিপুরে করোনায় ১ জনের মৃত্যু

স্ত্রীকে নির্যাতনের অভিযোগে স্বামী মাসুদের বিরুদ্ধে আদালতে মামলা

বোচাগঞ্জে বোরা ধান ও চাল সংগ্রহ শুরু