মঙ্গলবার , ১৮ জুন ২০২৪ | ২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

ঈদ উপলক্ষে হিলিতে বিজিবি-বিএসএফের মিষ্টি বিনিময়

প্রতিবেদক
ঠাকুরাগাঁও সংবাদ
জুন ১৮, ২০২৪ ৯:৩৪ অপরাহ্ণ

হাকিমপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ পবিত্র ঈদুল আজহা উপলক্ষে দিনাজপুরের হিলি সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীকে (বিএসএফ) মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।
সোমবার (১৭জুন) সকাল সাড়ে ৯টায় হিলি সীমান্তের চেকপোস্ট গেটের ২৮৫নম্বর মেইন পিলারের ১১নম্বর সাব-পিলার সংলগ্ন শূন্যরেখায় বিজিবির পক্ষ থেকে বিএসএফকে এই মিষ্টি উপহার দেওয়া হয়।
বিজিবির হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার মোতালেব হোসেন ভারতের হিলি বিএসএফের ক্যাম্প কমান্ডার এসআই বিনিত কুমারের হাতে উপহারের মিষ্টি তুলে দিয়ে ঈদুল আজহার শুভেচ্ছা জানান। পরে বিএসএফের পক্ষ থেকেও বিজিবিকে ঈদের শুভেচ্ছা জানানো হয়। এসময় দুই বাহিনীর সদস্যরা একে অপরের সঙ্গে কুশল বিনিময় করেন। সেখানে বিজিবি ও বিএসএফের নারী ও পুরুষ সদস্যরা উপস্থিত ছিলেন।
বিজিবির হিলি আইসিপি চেকপোস্ট কমান্ডার সুবেদার মোতালেব হোসেন বলেন, পবিত্র ঈদুল আজহা উপলক্ষে বিএসএফের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাদের জন্য তিন প্যাকেট মিষ্টি উপহার দেওয়া হয়েছে। সীমান্তে দুই বাহিনীর মধ্যে যেন সৌহার্দ্য, স¤প্রীতি ও ভ্রাতত্ববোধ বজায় থাকে। বিরাজমান সুসম্পর্ক যেন আরও জোরদার হয়, সুদৃঢ় হয়।
তিনি আরও বলেন, দুদেশের বিভিন্ন জাতীয় দিবস ও ধর্মীয় উৎসবগুলোতে বিজিবি ও বিএসএফের পক্ষ থেকে মিষ্টিসহ বিভিন্ন সামগ্রী উপহার দিয়ে শুভেচ্ছা জানানো হয়ে থাকে। হিলি সীমান্তে দীর্ঘদিন ধরেই এ ধরনের রেওয়াজ চলে আসছে।

সর্বশেষ - ঠাকুরগাঁও

আপনার জন্য নির্বাচিত

বঙ্গবন্ধু ভ্রাম্যমাণ রেল জাদুঘর এখন সেতাবগঞ্জে

দিনাজপুর জাতীয় ভোটার দিবস পালিত

এবার দিনাজপুরে কালোজিরা চাষ শুরু হয়েছে

দিনাজপুরে ওয়ার্ল্ড ভিশনের আয়োজনে শিশুর প্রতি জেন্ডার ভিত্তিক সহিংসতা ও শিশু শ্রম প্রতিরোধে সামাজিক জাগরণ-হান্ড্রেড হিরোজ ফলোআপ

হরিপুরে আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত

পীরগঞ্জে ১৭জুনের রিপোর্টে নতুন করে করোনায় ১৭ জন আক্রান্ত

বীরগঞ্জে দিনব্যাপী কাব হলিডে ক্যাম্প অনুষ্ঠিত

দিনাজপুরে আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্য গ্রেফতার

বীর মুক্তিযোদ্ধাদের হত্যা করেও জিয়া মুক্তিযুদ্ধের চেতনাকে হত্যা করতে পারেননি -মনোরঞ্জন শীল গোপাল এমপি

বিরল ইউএনও আফছানা কাওছারের বদলী বিদায় সম্বর্ধণা অনুষ্ঠিত