মঙ্গলবার , ৯ জুলাই ২০২৪ | ২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

পঞ্চগড়ের তালমা নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ আনসার কমান্ডারের খোঁজ মেলেনি দুই দিনেও

প্রতিবেদক
ঠাকুরাগাঁও সংবাদ
জুলাই ৯, ২০২৪ ১০:১৫ অপরাহ্ণ

পঞ্চগড় প্রতিনিধি\ পঞ্চগড়ে তালমা নদীতে মাছ ধরতে নেমে নিখোঁজ ইউনিয়ন আনসার কমান্ডার মোস্তাফিজুর রহমানের (২৮) খোঁজ মেলেনি দুই দিনেও। গত রোববার দুপুর আড়াইটার দিকে পঞ্চগড় সদর উপজেলার পঞ্চগড় সদর ইউনিয়নের ফকিরপাড়া এলাকায় তালমা নদীতে মাছ ধরতে গেলে তিনি নিখোঁজ হন। নিখোঁজ মোস্তাফিজুর রহমান ফকিরপাড়া এলাকার কবির হোসেনের ছেলে। তিনি পঞ্চগড় সদর উপজেলার সদর ইউনিয়নের ইউনিয়ন আনসার কমান্ডার। এছাড়া তিনি নির্মাণ শ্রমিক হিসেবেও কাজ করতেন। গতকাল সোমবার রংপুর থেকে আসা পাঁচ সদস্যের ডুবুরি দল সকাল থেকে দুপুর পর্যন্ত নদীর কয়েক কিলোমিটার এলাকায় সন্ধান চালিয়েও মরদেহ উদ্ধারে ব্যর্থ হয়।
পারিবারিক ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, গত কয়েকদিনে টানা ভারী বর্ষণে তালমা নদীর পানি বেড়েছে। গত রোববার দুপুরে মোস্তাফিজুর রহমান প্রতিবেশী মো. রানা (২২) নামে এক তরুণসহ জাল নিয়ে তালমা নদীতে মাছ ধরতে যান। এক পর্যায়ের তারা সাঁতার কেটে নদীর প্রবল ¯্রােত পার হয়ে নদীর ওপারে হাফিজাবাদ ইউনিয়নের ফুলপাড়া এলাকার দিকে যাওয়ার চেষ্টা করছিলেন। এ সময় ¯্রােতের তোড়ে সাঁতার কাটতে না পেরে রানা ফিরে আসেন। তবে জাল হাতে নিয়ে মোস্তাফিজুর রহমান সাঁতার কাটতে থাকেন। এক পর্যায়ে মোস্তাফিজুর নদীতে তলিয়ে গেলে রানাসহ স্থানীয় লোকজন বিষয়টি সবাইকে জানায়। পরে স্থানীয় লোকজন নদীতে নেমে মোস্তাফিজুরকে খোঁজাখুঁজি শুরু করে। পরে স্থানীয়রা বিষয়টি পঞ্চগড় সদর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসকে জানায়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্য ঘটনাস্থলে যায়। তবে পঞ্চগড় ফায়ার সার্ভিসের ডুবুরি না থাকায় ফায়ার সার্ভিসের পক্ষ থেকে রংপুরে তাঁদের ডুবুরি দলকে খবর দেয়। রাতেই ডুবুরি দল পঞ্চগড়ে আসে। গতকাল সোমবার সকাল থেকেই তারা উদ্ধার অভিযানে নামে। দুপুর পর্যন্ত তার কোন সন্ধান না পেয়ে তারা ফিরে যায়।
পঞ্চগড় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা তুষার কান্তি রায় জানান, ঘটনার খবর পেয়ে আমাদের একটি দল ঘটনাস্থলে গিয়েছিল। সেখানে নদীর পানি বেশি এবং প্রবল ¯্রােত ছিল। আমাদের কোন ডুবুরি না থাকায় রংপুরে ডুবুরি দলকে খবর দেয়া হলে রাতেই তারা চলে আসে। সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত তারা উদ্ধার অভিযান চালায়। কিন্তু তার কোন খোঁজ পাওয়া যায়নি।

সর্বশেষ - ঠাকুরগাঁও

আপনার জন্য নির্বাচিত

পীরগঞ্জে স্বাধীনতার ৫২ বছর পর শহিদ বুদ্ধিজীবী ডাঃ সুজাউদ্দীনের সমাধি সংরক্ষন কাজ শুরু

উঠানে খেলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট  হয়ে প্রাণ গেলো শিশুর

উঠানে খেলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে প্রাণ গেলো শিশুর

পীরগঞ্জের হাটপাড়ায় একুশে ফেব্রুয়ারি উদযাপন

একটি নিখোঁজ সংবাদ

হরিপুরে জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

পার্বতীপুরে ভুট্টা ক্ষেতে কীটনাশক স্প্রে করে ক্ষতিসাধন

বোদা উপজেলা পরিষদ নির্বাচনে ১৮ জন প্রার্থীর মনোনয়ন দাখিল

জেলা মিশুক, বেবিটেক্সি, টিক্সিকার ও সিএনজি চালিত অটো রিক্সা মালিক সমিতির জেলা মিশুক, বেবিটেক্সি, টিক্সিকার ও সিএনজি চালিত অটো রিক্সা মালিক সমিতির মতবিনিময় সভা সভা

সাংবাদিক মিজানুর রহমান খান আর নেই

পীরগঞ্জে পুলিশ সদস্যকে জাঁকজমক ভাবে বিদায় দিলেন সহকর্মীরা