মঙ্গলবার , ৯ জুলাই ২০২৪ | ২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

ঘোড়াঘাটে মাদক সেবনের দায়ে ৪ জনের সাজা

প্রতিবেদক
ঠাকুরাগাঁও সংবাদ
জুলাই ৯, ২০২৪ ১০:২৯ অপরাহ্ণ

ঘোড়াঘাট(দিনাজপুর)প্রতিনিধি.দিনাজপুরের ঘোড়াঘাটে মাদক (ট্যাপেন্টাডল) সেবনের দায়ে ৪ জনকে সাজা দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। এ সময় তাদের কাছে মাদক সেবনের সরন্জামাদি জব্দ করা হয়।
সাজা প্রাপ্তরা হলেন,ঘোড়াঘাট পৌরসভার নয়াপাড়া এলাকার মোস্তাফিজুর রহমান মটুক (৪০) ও তারা মিয়া( ৪০) রংপুরে পীরগঞ্জের চতরা এলাকার আরিফ হোসেন (২০) ও আনিছুর (২৩)।
এদের মধ্যে মোস্তাফিজুর রহমান ও তারা মিয়াকে এক মাসের বিনাশ্রম কারাদÐ ও ১০০ টাকা করে জরিমানা এবং আরিফ ও আনিসুর রহমান কে ৩ হাজার টাকা করে জরিমানা করেন ভ্রাম্যমান আদালত।
সোমবার মাদক সেবনকারীদের ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে বিচারক উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.রফিকুল ইসলাম এ সাজা দেন।
ঘোড়াঘাট থানা সুত্রে জানা গেছে, ওসি মো. আসাদুজ্জামান আসাদের নেতৃত্বে এস আই অসীম কুমার মোদক, মোস্তাক বিল্লাহ্, এএস আই মোস্তাফিজুর রহমান সোমবার সকাল ১১টায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মাদক ( ট্যাপেন্টাডল) সেবনরত অবস্থায় ঘোড়াঘাট পৌরসভার নয়া পাড়া এলাকার মোস্তাফিজুর রহমান মটুকের বাড়ি থেকে বাড়ির মালিকসহ মাদক সেবী তারা মিয়া আটক করে। অভিযান কালে আরও এক মাদক সেবী পালিয়ে যায়।
অপর দিকে ঘোড়াঘাট পৌরসভার গাইবান্ধা মোড় থেকে মাদক সেবন দায়ে রংপুরের পীরগঞ্জের চতরা এলাকার আরো দুজনকে আটক করে পুলিশ। পরে আদালতের বিচারক তাদেরকে এই সাজা দেন।
এ ব্যাপারে ঘোড়াঘাট থানার ওসি মো. আসাদুজ্জামান আসাদ জানান, আমাদের মাদক বিরোধী অভিযান কার্যক্রম অব্যাহত থাকবে। মাদক সংক্রান্ত তথ্য দিয়ে আমাদের সহযোগিতা করবেন।

সর্বশেষ - ঠাকুরগাঁও

আপনার জন্য নির্বাচিত