• শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১০:৫৫ অপরাহ্ন

কাউন্সিলর যখন কুখ‍্যাত মটরসাইকেল চোর, গ্রেপ্তার করেছে হরিপুর পুলিশ

ঠাকুরগাঁও সংবাদ ডেস্ক : / ৩২০১ বার পঠিত
প্রকাশের সময় | মঙ্গলবার, ১ জুন, ২০২১

হরিপুর প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার কুখ্যাত আন্তঃজেলা মোটরসাইকেল চোর আব্দুর রাজ্জাককে গ্রেফতার করেছে হরিপুর থানা পুলিশ। রাজ্জাক রাণীশংকৈল পৌরসভার ৬নং ওয়ার্ডের নির্বাচিত কাউন্সিলর।
মঙ্গলবার তার নিজবাড়ী পৌর শহরের ভান্ডারা (খুনিয়াদিঘী সংলগ্ন) এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। রাজ্জাক ঐ গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে।
এদিকে রাজ্জাক গ্রেফতার হওয়ায় স্বস্তি-প্রকাশ করেছে ঠাকুরগাঁও জেলা বাসী।
হরিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম আওরঙ্গজেব কুখ্যাত আন্তঃজেলা মোটরসাইকেল চোর আব্দুর রাজ্জাককে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন এবং তিনি বলেন হরিপুর উপজেলার ২নং আমগাঁও ইউনিয়নের নন্দগাঁও গ্রামের মৃত আকিম উদ্দীনের ছেলে জাহিদুল ইসলাম একজন সার ও কীটনাষক ব্যবসায়ী। গত ১৯/০৩/২০২১ইং তারিখে গভীর রাতে দেশিও অস্ত্র দেখিয়ে ভয়ভীতি প্রদর্শণ করে ৮ লাখ ৭৫ হাজার নগদ টাকাসহ মামামাল ডাকাতি করে নিয়ে যায়। এসময় সার ও কীটনাষক ব্যবসায়ী জাহিদুল ইসলাম ডাকাত ডাকাত বলে চিৎকার দিলে এলাকাবাসী সঙ্গবদ্ধ হয়ে তাদের ধাওয়া করলে বাড়ির পাশের ভূট্রা ক্ষেত দিয়ে পালিয়ে যায়। পরের দিন সকালে সার ও কীটনাষক ব্যবসায়ী জাহিদুল ইসলাম হরিপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের সূত্র ধরে থানা পুলিশ তদন্তের জন্য ঘটনাস্থলে যায়। ঘটনাস্থল থেকে পুলিশ সিমকার্ড সহ একটি মোবাইল সেট উদ্ধার করে। ঐ মোবাইল ফোনের সূত্র ধরেই ঘটনার সহিত জড়িতদের চিহ্নিত করা হয়।
ধৃত আসামীকে আব্দুর রাজ্জাক ডাকাতির মূল হোতা বলে স্বীকার করেছেন এবং সে অনেক গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছেন। তার তথ্য যাচাই বাছাই চলছে। যাচাই বাছাই শেষে এ ঘটনার সাথে যারা জড়িত আছে তাদের সবাইকে গ্রেফতার করা হবে। ধৃত আসামীকে আব্দুর রাজ্জাকের বিরুদ্ধে পূর্বের অনেক মামলা রয়েছে। গ্রেফতার করার জন্য তাকে বেশ কিছু দিন ধরে খুঁজছিলাম। গোপন সংবাদের মাধ্যমে খবর পেয়ে মঙ্গলবার বিকাল ৩টার দিকে তার বাড়ীর এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। পরে তাকে ঠাকুরগাঁও আদালতে সোর্পদ্দ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরো সংবাদ