সোমবার , ১ আগস্ট ২০২২ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

দিনাজপুরে তৃণমূলের মানুষও মাতালেন সাংস্কৃতিক সন্ধ্যায়

প্রতিবেদক
ঠাকুরাগাঁও সংবাদ
আগস্ট ১, ২০২২ ৪:১৩ অপরাহ্ণ

পাগলা হাওয়ার তরে, মাটির পিদীম নিভু নিভু করেসহ বিভিন্ন গানের তালে আর তরুন-তরুনী শিল্পীদের নৃত্যে তৃণমুলের হাজারো দর্শক মাতালেন। দিনাজপুর সদর উপজেলা পরিষদ মাঠে দর্শকরাও মেতেছিল আনন্দ আর উল্লাসে।
সুস্থ সাংস্কৃতিক চর্চার মাধ্যমে জাতির প্রকৃত ও শুদ্ধ মননের বিকাশ ঘটানোর লক্ষ্য নিয়ে বাংলাদেশ শিল্পকলা একাডেমীর বাস্তবায়নে দিনাজপুর সদর উপজেলা প্রশাসন ও শিল্পকলা একাডেমী তৃণমূল মানুষের জন্য এ সাংস্কৃতিক সন্ধার আয়োজন করে।
গত শনিবার রাতে নৃত্য আর গানে সকলকে মুগ্ধ করলেন মার্শাল হোসেন, শিউলি দে, স্বপ্না রায়, প্লারা, ইতি, শাওন দাস, বাসুদেব শীলসহ বিভিন্ন শিল্পীরা। তারা নাচ আর গান পরিবেশনায জমজমাট করে তোলেন এই সাংস্কৃতিক সন্ধা ।
সাংস্কৃতিক সন্ধা দেখতে আসা রাকিব, রফিকুলসহ কয়েকজন জানায়, আজকাল আর এ ধরনের বিনোদন নেই। বর্তমান সময়ে এই সাংস্কৃতিক সন্ধা সব দর্শকের মনে একটু হলেও বিনোদন দিয়েছে।
তৃণমুলের এই সাংস্কৃতিক সন্ধায় প্রধান অতিথি ছিলেন দিনাজপুর সদর উপজেলা চেয়াম্যান ইমদাদ সরকার। উপজেলা নির্বাহী অফিসার মর্তুজা আল মুঈদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম সোহাগ, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মামুন চৌধুরীসহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ।
সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার মর্তুজা আল মুঈদ বলেন সুস্থ সাংস্কৃতিক চর্চার মাধ্যমে জাতির প্রকৃত ও শুদ্ধ মননের বিকাশ ঘটানো সম্ভব। সুস্থ সাংস্কৃতিক চর্চার মধ্য দিয়ে আলোকিত মানুষ গড়তে সকলকে সোচ্চার হওয়ার আহবান জানান।

সর্বশেষ - ঠাকুরগাঁও

আপনার জন্য নির্বাচিত

ঠাকুরগাঁওয়ে অবৈধ দখলদারদের কবলে পড়ে জৌলুস হারাতে বসেছে পাইকারি রোড বাজার

দিনাজপুরে পৌষের গুঁড়ি গুঁড়ি বৃষ্টিতে দুশ্চিন্তায় কৃষক

কাহারোলে ১১জন ডাকাত গ্রেফতার

ঠাকুরগাঁওয়ে আগাম তরমুজের দাম ক্রেতার সাধ্যের বাইরে বিক্রি হচ্ছে

বাংলাদেশ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর হাত দিয়ে সৃষ্টি হয়েছে ——নৌপরিবহন প্রতিমন্ত্রী

বোদায় সামাজিক সুরক্ষার আওতাধীন সুবিধাভোগী ব্যক্তিদের নিয়ে মতবিনিময়

বর্ষার সময়ে মাটি-কাঁদার রাস্তায় চলাচলে চরম দুর্ভোগ,সংস্কার নাই

ঘোড়াঘাটে বীলবোর্ড অপসারন

ঠাকুরগাঁওয়ে ‘দ্যা রয়েল লাউঞ্জ’ নামে নতুন চাইনিজ উদ্বোধন

প্রধানমন্ত্রীর ডাকে সারা দিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যানকে ধন্যবাদ -মনোরঞ্জন শীল গোপাল এমপি