মঙ্গলবার , ২৪ আগস্ট ২০২১ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

পঞ্চগড়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারামারিতে নিহত ১

প্রতিবেদক
ঠাকুরাগাঁও সংবাদ
আগস্ট ২৪, ২০২১ ৬:৪২ অপরাহ্ণ

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় ছাগলকে কাঠাল গাছের পাতা খাওয়ানোকে কেন্দ্র করে মারামারিতে রবিউল ইসলাম (২৭) নামে এক যুবক নিহত হয়েছে।
শনিবার (২১ আগস্ট) দুপুরে উপজেলার আলোয়াখোয়া ইউনিয়নের বামনকুমার সর্দারপাড়া গ্রামে ঘটনাটি ঘটেছে। নিহত রবিউল ওই এলাকার দাইমুল ইসলামের ছেলে। এঘটনায় শনিবার রাতে ৪ জনকে আসামী করে নিহতের ভাই নুরুজ্জামান আটোয়ারী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে রবিবার সকালে তাহেরা খাতুন (৪৫) নামে এক আসামীকে তার নিজ বাসা থেকে গ্রেফতার করে আটোয়ারী থানা পুলিশ। পরে ওইদিন দুপুরে তাকে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

মামলার এজহার সূত্রে জানা যায়, ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার নাগেশ্বরবাড়ী গ্রামের আরমান আলীর ছেলে মোঃ আবু হোসেন (২৯) প্রতিবেশী পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার বামনকুমার সর্দারপাড়া গ্রামের দাইমুল ইসলামের পুত্র মোঃ রবিউল ইসলামের (৩০) কাঁঠাল গাছ থেকে ছাগলকে খাওয়ানোর উদ্দেশ্যে কিছু কাঁঠাল পাতা ছিড়ে নিয়ে যায়। বিষয়টি নিয়ে রবিউল ও আবু হোসেনের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে পরিবারের লোকজন সহ মারামারিতে লিপ্ত হয় তারা। এসময় আবু হোসেনের হাতের লাঠির আঘাতে রবিউল মাটিতে লুটে পড়ে জ্ঞান হারিয়ে ফেলে। পরে পরিবারের লোকজন ও স্থানীয়রা রবিউলকে উদ্ধার করে প্রথমে আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে উন্নত চিকিৎসার জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিউল শেষ নিঃশ্বাস ত্যাগ করে।
আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ ইজার উদ্দীন জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। লাশ ময়না তদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা হয়েছে। মামলার অভিযুক্ত একজন আসামীকে আটক করেছি। অন্যান্য আসামীদের আটকের জন্য আমাদের অভিযান অব্যাহত আছে।

সর্বশেষ - ঠাকুরগাঁও

আপনার জন্য নির্বাচিত

বীরগঞ্জে ৪ সন্তানে জননীর ঝুলন্ত লাশ উদ্ধার

সাংবাদিকের গলা চেপে ধরে দুর্নীতি ঢেকে রাখা যাবেনা -সেতাবগঞ্জ প্রেসক্লাবের মানববন্ধনে বক্তারা

হাবিপ্রবিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর শুভ জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপিত

ঠাকুরগাঁওয়ে নৈশ্যকোচ চাপায় পথচারী নিহত

বীরগঞ্জে পাটবীজ চাষীদের প্রশিক্ষণ কর্মশালা

রানীশংকৈলে মেয়র ও কাউন্সিলর পদে ৫৮জনের মনোনয়ন ফরম জমা

নবাবগঞ্জে একই রাতে ২০টি খড়ের গাদায় অগ্নি সংযোগ

পীরগঞ্জে নর্থপয়েন্ট স্কুল এন্ড কলেজে প্লে-পঞ্চম শ্রেণির ওরিয়েন্টেশন ক্লাস

ঠাকুরগাঁওয়ে আন্ত ব্যাটালিয়ন ফায়ারিং প্রতিযোগিতা অনুষ্ঠিত

ঘোড়াঘাটে অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত