শনিবার , ৯ অক্টোবর ২০২১ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির সবচেয়ে বড় উদাহরণ -এমপি মনোরঞ্জন শীল গোপাল

প্রতিবেদক
ঠাকুরাগাঁও সংবাদ
অক্টোবর ৯, ২০২১ ৪:৩৬ অপরাহ্ণ

পীরগঞ্জ প্রতিনিধিঃ দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য ও হিন্দু ধর্মীয় কল্যান ট্রাস্টে সিনিয়র সহ-সভাপতি মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, বাংলাদেশ সা¤প্রদায়িক স¤প্রীতির সবচেয়ে বড় উদাহরণ। বাংলাদেশে সকল নাগরিকের রাজনৈতিক, সামাজিকভাবে সমঅধিকার রয়েছে। এটি নিশ্চিত করেছেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, সনাতন ধর্মালম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গোৎসব। এই উৎসবে কেউ যেন বাধা সৃষ্টি করতে না পারে, সে ব্যাপারে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে।
আসন্ন শারদীয় দূর্গোৎসব উপলক্ষ্যে ৯ অক্টোবর শনিবার পীরগঞ্জ কলেজ বাজার কেন্দ্রীয় মন্দির প্রাঙ্গণে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের উদ্যোগে প্রধানমন্ত্রী প্রদত্ত মঠ, মন্দির ও দুঃস্থদের মাঝে আর্থিক অনুদানের চেক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি গোপাল চন্দ্র রায় এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক এমপি ইমদাদুল হক, পীরগঞ্জ পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা ইকরামুল হক, পীরগঞ্জ থানার ওসি জাহাঙ্গীর আলম, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক রেজওয়ানুল হক বিপ্লব, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ভারতী রাণী রায়। ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অরুনাংশু দত্ত টিটো, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের উপজেলা শাখার সাধারন সম্পাদক গোপী কৃষ্ণ রায়, এদিকে রানীশংকৈল ও হরিপুর উপজেলায় হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের উদ্যোগে প্রধানমন্ত্রী প্রদত্ত মঠ, মন্দির ও দুঃস্থদের মাঝে আর্থিক অনুদানের চেক প্রদান করেন প্রধান অতিথি দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য ও হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সিনিয়র সহ-সভাপতি মনোরঞ্জন শীল গোপাল।

সর্বশেষ - ঠাকুরগাঁও

আপনার জন্য নির্বাচিত

দিনাজপুর সিটি স্বাধীনতার ৫০ বছর ও পরবর্তীকাল শীর্ষক বিশেষ কর্মশালা

বীরগঞ্জ পৌরসভা নির্বাচনে বিএনপি দলীয় প্রার্থী বাছাই সভা অনুষ্ঠিত

বীরগঞ্জে সবুজ পাতার ফাঁকে উঁকি দিচ্ছে আমের মুকুল

ইজি ফ্যাশনের শাখা উদ্বোধন জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়কের

ধর্মান্ধদের বিরুদ্ধে ধর্মপ্রাণ মানুষকে ঐক্যবদ্ধ থাকতে হবে -এমপি মনোরঞ্জন শীল গোপাল

বীরগঞ্জে বৈরাগীবাজার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

রুহিয়ায় পানির নিচে সোনার ফসল

দিনাজপুরের বিরামপুরে  ইজিবাইকের সঙ্গে সংঘর্ষে প্রাণ গেলো  মোটরসাইকেল আরোহীর

দিনাজপুরের বিরামপুরে ইজিবাইকের সঙ্গে সংঘর্ষে প্রাণ গেলো মোটরসাইকেল আরোহীর

ফুলবাড়ীতে হালনাগাদ ভোটার তালিকার কার্যক্রম নতুন ভোটর হতে পদে পদে হয়রানী

মুক্তিযুদ্ধের ঐতিহাসিক স্থানের সংরক্ষণ ও স্মৃতি যাদুঘর নির্মাণ বিষয়ক সভা