শনিবার , ১৬ জুলাই ২০২২ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রাইভেট স্টেট কলেজে প্রফেসর মোঃ ছাইয়েদুল হক এর অধ্যক্ষ হিসেবে যোগদান

প্রতিবেদক
ঠাকুরাগাঁও সংবাদ
জুলাই ১৬, ২০২২ ৯:১১ অপরাহ্ণ
প্রাইভেট স্টেট কলেজে প্রফেসর মোঃ ছাইয়েদুল  হক এর অধ্যক্ষ হিসেবে যোগদান

শনিবার সকালে দিনাজপুরে স্বনামধন্য শিক্ষা-প্রতিষ্ঠান প্রাইভেট স্টেট কলেজে নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করলেন দিনাজপুর সরকারি মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মোঃ ছাইয়েদুল হক। নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করায় প্রতিষ্ঠানের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করে নেন অত্র প্রতিষ্ঠানের পরিচালনা পর্ষদের সদস্য প্রণয় রোজারিও, মাহাবুবুর রহমান চৌধুরী, ফাহমিদা খাতুন এবং শিক্ষকদের মধ্য থেকে উপাধ্যক্ষ মোঃ লোকমান হোসেন অন্যান্য শিক্ষকদের মধ্যে সুমাইয়া তাবাসসুম, সাবিনা ইয়াসমিন, লায়লা আফরিন নাহার নৌরিন প্রমূখ।
প্রাইভেট স্টেট কলেজের নতুন অধ্যক্ষ প্রফেসর মোঃ ছাইয়েদুল হক ২৪ বছর শিক্ষকতা অভিজ্ঞতায় তিনি দিনাজপুর সরকারি কলেজে ১৯৯২ হতে ২০১৬ সাল পর্যন্ত, পঞ্চগড় জেলার মকবুলার রহমান সরকারি কলেজে ২০১৬ হতে ২০১৭ সাল পর্যন্ত এবং দিনাজপুর সরকারি মহিলা কলেজে ২০১৭ হতে ২০২২ সালের মে মাস পর্যন্ত উপাধ্যক্ষ ও অধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করেছেন।
অত্র প্রতিষ্ঠানে নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান কালে তিনি বলেন অত্র প্রতিষ্ঠানটি দিনাজপুরের কয়েকজন উদ্যোক্তাদের প্রচেষ্টায় তৈরি হয়েছে। এই প্রতিষ্ঠানে মানসম্মত শিক্ষাদান এর মাধ্যমে শিক্ষার্থীদের আদর্শ শিক্ষার্থী হিসেবে গড়ে তোলা এবং প্রতিষ্ঠানটি দিনাজপুরের একটি মডেল প্রতিষ্ঠান হিসেবে তৈরির লক্ষ্যে অত্র প্রতিষ্ঠানে যোগদান করেছি। আমার ইচ্ছা অত্র প্রতিষ্ঠানটি দিনাজপুরের একটি শ্রেষ্ঠ প্রতিষ্ঠান হিসেবে দাঁড়িয়ে সকলকে তাক লাগিয়ে দিবে। এই ইচ্ছাকে পূরণ করতে বিশেষ করে প্রয়োজন অত্র প্রতিষ্ঠানের পরিচালনা পর্ষদের সার্বিক সহযোগিতা এবং অন্যান্য সকল সুধী সমাজের সুপরামর্শ।

সর্বশেষ - ঠাকুরগাঁও

আপনার জন্য নির্বাচিত