রবিবার , ১২ ডিসেম্বর ২০২১ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঠাকুরগাঁওয়ে রাজাগাঁও ইউনিয়নে মেম্বারপ্রার্থীর নির্বাচনী অফিস ভাংচুর।

প্রতিবেদক
ঠাকুরাগাঁও সংবাদ
ডিসেম্বর ১২, ২০২১ ১:৫১ অপরাহ্ণ

ঠাকুরগাঁও প্রতিনিধিঃঠাকুরগাঁওয়ের রাজাগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার পদে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিস ভাংচুর করা হয়েছে।

রবিবার (১১ ডিসেম্বর ) দিবাগত গভীর রাতে উপজেলার খরিবাড়ি বাজারে ভাংচুর করা হয়। ১১ ডিসেম্বর রাজাগাঁও খরিবাড়ি বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচন কে ঘিরে এই সংঘাত ঘটে।

স্থানীয়রা আলহাজ মোঃ শামসুল হক এবং মতিউর রহমান জানান, নির্বাচনী প্রচারণা নিয়ে ঠাকুরগাঁও সদর ইউনিয়নের স্বতন্ত্র মেম্বার প্রার্থী মোঃ সাহাদাত আলম(টিউবওয়েল মার্কা) ও বিরোধি দলের সমর্থকদের মধ্যে রাত ৯টার দিকে খরিবকড়ি বাজারে মেম্বার প্রার্থী সাহাদাত আলম নিজস্ব চেয়ার টেবিল ভাংচুর করা হয়। এতে খয় খতি হয় প্রায় ১০ হাজার টাকা।

শাহাদাত আলম টিউবওয়েল মার্কা সে মেম্বার পদে দারিয়েছে কেন এর জেরে ভোর রাতে খরিবারি বাজারে সাহাদাত আলমের নির্বাচনী অফিস ভাংচুর করা হয়। বিক্ষুব্ধরা চেয়ার, টেবিল ভাংচুর করাসহ নির্বাচনী পোস্টার ছিঁড়ে ফেলে।

এই ইউনিয়নের মেম্বার প্রার্থী সাহাদাত আলম দাবি, প্রতিদ্বন্দ্বী প্রার্থী লোকজন খরিবাড়ি গ্রামে বাজারে তার নির্বাচনী বৈঠকে খানায় হামলা করে কর্মী সমর্থকদের অফিসে হামলা চালায়।

প্রতিপক্ষের উপর হামলা প্রসঙ্গে মেম্বার প্রার্থী সাহাদাত আলম বলেন, ‘আমার লোকজন কারও উপর হামলা করেনি বা কারো অফিস ভাংচুর করেনি। নিজেরাই ঘটনা ঘটিয়ে আমার উপর দোষ চাপানোর চেষ্টা করছে। আমি এর বিচার চাই।আল্লাহ যেন তাদের বিচার করে,আমি কোন মামলা করব না।

সর্বশেষ - ঠাকুরগাঁও

আপনার জন্য নির্বাচিত