সোমবার , ১ আগস্ট ২০২২ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ফুলবাড়ীতে ট্রাক ও মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে পুলিশ সদস্যসহ আহত-৪

প্রতিবেদক
ঠাকুরাগাঁও সংবাদ
আগস্ট ১, ২০২২ ৪:২৩ অপরাহ্ণ

দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের ফুলবাড়ীতে ট্রাক ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে সবুর আলী নামে এক পুলিশ সদস্যসহ চারজন আহত হয়েছেন।
গতকাল রবিবার সকাল সাড়ে ১০টার দিকে ওই মহাসড়কের ফুলবাড়ী উপজেলার রাঙামাটি (বিজিবি ক্যাম্প) ডাঙ্গাপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
আহত এসআই মো. সবুর আলীর বাড়ি রংপুর জেলার মিঠাপুকুর থানায়। আহত অপরজনেরা হলেন, ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউনিয়নের রাজারামপুর গ্রামের ভবেশের ছেলে দ্বিপক, একই এলাকার বিষুর ছেলে বিকাশ ও দ্বিজেনের ছেলে দ্বিলিপ।
পুলিশ ও স্থানীয়রা জানান, রবিবার সকাল সাড়ে ১০টার দিকে ওই পুলিশ কর্মকর্তা মাইক্রোবাস নিজে চালিয়ে রংপুর থেকে দিনাজপুর আদালতে সাক্ষী দেওয়ার জন্য যাচ্ছিলেন। পথে দিনাজপুর-ফুলবাড়ী মহাসড়কের ডাঙ্গাপাড়া এলাকায় ট্রাক্টর ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ওই পুলিশ সদস্যসহ ট্রলিতে থাকা তিনজন আহত হয়। এ সময় আহতদের স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তাঁরা প্রাথমিক চিকিৎসা নেয়।
ফুলবাড়ী থানার ওসি মো. আশ্রাফুল ইসলাম জানান, ওই পুলিশ সদস্য রংপুর থেকে দিনাজপুর আদালতে সাক্ষী দেওয়ার জন্য যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। তিনি প্রাথমিক চিকিৎসা নিয়ে আদালতে সাক্ষী দিতে গেছেন। মাইক্রোবাস ও ট্রাক্টরটি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

সর্বশেষ - ঠাকুরগাঁও

আপনার জন্য নির্বাচিত