রবিবার , ২ অক্টোবর ২০২২ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পঞ্চগড়ের বোদায় নৌকাডুবিতে নিহত পরিবারের মাঝে আথিক সহায়তা প্রদান আওয়ামীলীগ এমন একটি দল যারা বিপদে পড়লে সব সময় মানুষের পাশে থাকে-তথ্যমন্ত্রী

প্রতিবেদক
ঠাকুরাগাঁও সংবাদ
অক্টোবর ২, ২০২২ ১১:২২ অপরাহ্ণ

পঞ্চগড় প্রতিনিধি\ তথ্য ও সম্প্রচার মন্ত্রী বাংলাদেশে আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্মু সাধারণ সম্পাদক ড. হাছান মাহ্মুদ এমপি বলেছেন, অর্থ দিয়ে মানুষের শোক মুছে দেয়া যায় না। আমরা অসহায় মানুষগুলোর পাশে এসে দাড়িয়েছি তাদের শোকে সামিল হতে। এটা আওয়ামীলীগের আদর্শ। মন্ত্রী বলেন, মির্জা ফখরুল ইসলামের বাড়ি ঘটনাস্থল থেকে ৫০কিলোমিটার দুরে। তিনি এখনো ঘটনাস্থলে আসেনি। ঢাকায় বসে সরকারের ব্যর্থতা খুজছেন। আমরা এসেছি। আমাদের পর তিনি আসবেন। আওয়ামীলীগ এমন একটি দল যারা বিপদে পড়লে সব সময় মানুষের পাশে থাকে। দলের পক্ষ থেকে আমরা প্রতিটি পরিবারকে ৫০হাজার টাকা মানবিক সাহায্য হিসেবে প্রদান করছি।
মন্ত্রী গতকাল রোববার দুপুরে পঞ্চগড়ের বোদা উপজেলার মাড়েয়া বামনহাট ইউপি চত্বরে আউলিয়া ঘাটে নৌকা ডুবিতে নিহত পরিবারকে আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে রেলপথ মন্ত্রী অ্যাডভোকেট নুরুল ইসলাম সুজন এমপি বলেন, আওয়ামীলীগ কখনো বিপদে মানুষকে ঠেলে দেন না। আমরা ক্ষতিগ্রস্থ মানুষের পাশে আছি এবং শেষ মূহুর্ত পর্যন্ত থাকবো। ঘটনার পর থেকেই সরকারের পক্ষ থেকে এ পর্যন্ত সকল প্রকার মানবিক সহায়তা করে আসছে প্রশাসন। যা প্রধানন্ত্রীর নির্দেশ। তিনি আরও বলেন. এ অঞ্চলের মানুষের দীর্ঘদিনের দাবি বাস্তবায়নের অংশ হিসেবে করতোয়া আউলিয়ার ঘাটে সেতু নির্মাণ হবে। সেতু নির্মাণের সকল সক্ষমতা যাচাই করে এর বরাদ্দ ইতোমধ্যে একনেকে পাশ হয়েছে। এই এলাকার মানুষের জন্যে এটি প্রধানমন্ত্রীর প্রতিশ্রæতি ছিল। আগামী বছরের জানুয়ারীর মধ্যেই ইনশাল্লাহ এই সেতুর নির্মাণ কাজ শুরু হবে।
বাংলাদেশ আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দির সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন কেন্দ্রীয় পূজা উদযাপন কমিটির সভাপতি সুকুমার চৌধুরী, পঞ্চগড় জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামীলীদের সভাপতি আনোয়ার সাদাত সম্্রাট, বোদা আওয়ামীলীগের সভাপতি ও বোদা পৌরসভার মেয়র ওয়াহেদুজ্জামান সুজা বক্তব্য দেন। এসময় পঞ্চগড়ের জেলা প্রশাসক মো. জহুরুল ইসলাম, পুলিশ সুপার এস এম সিরাজুল হুদাসহ প্রশাসনের পদস্থ কর্মকর্তা ও আওয়ামীলীগের জেলা ও উপজেলা নেতৃবৃন্দগণ উপস্থিত ছিলেন।

সর্বশেষ - ঠাকুরগাঁও

আপনার জন্য নির্বাচিত

ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীর কান্তিভিটা সীমান্তে ২টি আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে বিজিবি

ঠাকুরগাঁওয়ে সাঁওতাল বিদ্রোহ দিবস উপলক্ষে র‌্যালি, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

বড়বন্দর মন্দির প্রাঙ্গণে দূর্গাপুজা উপলক্ষ্যে বিনামূল্যে ৩শ’ জন পেলেন চিকিৎসা সেবা

পীরগঞ্জে ২ মাস ব্যাপী কম্পিউটার ও নেটওয়ার্কিং কোর্সের উদ্বোধন

রাণীশংকৈলে পিকআপসহ ৪ গরু চোর আটক

ঠাকুরগাঁও চিনিকল শ্রমিক কর্মচারী ইউনিয়নের সদস্যদের প্রতিবাদ সভা ।

ঠাকুরগাঁওয়ে বিশ্ব দুগ্ধ দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা

দিনাজপুরে ফেন্সিডিলসহ আটক-১

পীরগঞ্জে সংবাদ সম্মেলনের মাধ্যমে আ’লীগের মেয়র প্রার্থী ঘষণা

বেগম জিযার মুক্তির দাবিতে দিনাজপুরে বিএনপির লিফলেট বিতরণ