শুক্রবার , ১৫ জানুয়ারি ২০২১ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ভ্যাকসিন নিয়ে মেগা লুটপাট চলছে——–মির্জা ফখরুল

প্রতিবেদক
ঠাকুরাগাঁও সংবাদ
জানুয়ারি ১৫, ২০২১ ৮:১২ অপরাহ্ণ

ঠাকুরগাঁও : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের কে আয়না দেখতে বলছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর । জাতির সমস্ত স্বপ্নকে ধুলিস্যাৎ করে উন্নয়নের নামে মানুষের পকেট কেটে রাস্তায় নামিয়ে দিচ্ছে লুটেরা এ সরকার এমন মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব।তিনি বলেন- করোনা ভ্যাকসিন নিয়ে এখন মেগা লুটপাট চলছে।
ইভিএমের ভোট গ্রহণ নিয়ে আবারো সমালোচনা করে মির্জা ফখরুল বলেন বাংলাদেশের জন্য এটি একটি সব চেয়ে খারাপ ব্যবস্থা ইভিএম। নির্বাচন কমিশন এটা নিয়ে ব্যবসা করছে। যেটা ১২শ টাকার মেশিন কিনেছে ৩৬ শ’ টাকায় ! প্রতিটি দ্রব্যের মূল্য দুই থেকে তিনগুণ দাম দিয়ে কিনেছে নির্বাচন কমিশন।
আজ শুক্রবার সকাল ১১টায় ঠাকুরগাঁও শহরের তাতীঁপাড়াস্থ তাঁর পৈতৃক বাসভবনে সাংবাদিকদের সাথে আলাপকালে এসব মন্তব্য করেন ফখরুল।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সাধারণ সম্পাদক মির্জা ফয়সল আমীন, পৌর নির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থী ও জেলা বিএনপির অর্থ বিষয়ক সম্পাদক শরিফুল ইসলাম শরিফসহ জেলা ও উপজেলা বিএনপির নেতৃবৃন্দরা।
বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সাধারণ মানুষের কথা চিনাতা করে না এ সরকার। তাদের একমাত্র চিন্তা তারা কি করে- ধনী হবে, বিদেশে বাসা বানাবে, টাকা পাচার করবে।
তিনি বলেন, সরকারের উচিত হবে পদত্যাগ করে নিরপেক্ষ নির্বাচনের ব্যবস্থা করা। সে সঙ্গে জনগণকে ভোট দেয়ার সুযোগ করে দেয়া। তবে এই নির্বাচন হতে হবে একটি নিরপেক্ষ নির্বাচন কমিশনের পরিচালনায়।
সরকারের উন্নয়নের কথা তুলে ধরে বিএনপির এই নেতা বলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে বলুন একবার আয়নার দিকে তাকিয়ে নিজেকে পশ্ন করতে। কি করছেন আপনারা? আজকের এই সরকার জাতির সমস্ত আশা-আকাঙ্খাকে ধ্বংস করে দিয়েছেন। উন্নয়ন বিএনপিও চায় কিন্তু সেই উন্নয়ন মানে সাধারণ জনগণের পকেট কেটে রাস্তায় নামিয়ে দেয়া নয়।
আসন্ন পৌরসভার চতুর্থ ধাপের নির্বাচনে ধানের শীষের প্রতি জনগণের ব্যাপক সমর্থন দেখা যায় এমনি দাবি করে মির্জা ফখরুল বলেন, আমার বিশ্বাস করি যদি সুষ্ঠু নির্বাচন হয়, ভোটাররা যদি ভোটকেন্দ্রে যেতে পারে, ভোট চুরি ও ডাকাতি করে যদি না নেয়া হয় তাহলে অবশ্যই বিএনপির মনোনীত প্রার্থী জয়লাভ করবে।
বিগত পৌরসভা নির্বাচনগুলোতে সরকারদলীয় লোকেরা জোর করে ভোট ছিনিয়ে নিয়ে গেছে এমনি মন্তব্য করেন, এখন পর্যন্ত যে কয়েকটি পৌর নির্বাচন দেখেছি প্রায় বেশিরভাগ কেন্দ্রেই আওয়ামী লীগের সন্ত্রাসীরা ভোট ডাকাতি করে নিয়েছে ঠিক ২০১৮ সালের জাতীয় নির্বাচনের মতো।

সর্বশেষ - ঠাকুরগাঁও

আপনার জন্য নির্বাচিত
প্রধান শিক্ষক ছাড়াই চলছে বালিয়াডাঙ্গীর ২৭টি সরকারি প্রাথমিক বিদ্যালয়

প্রধান শিক্ষক ছাড়াই চলছে বালিয়াডাঙ্গীর ২৭টি সরকারি প্রাথমিক বিদ্যালয়

রাণীশংকৈলে মহিলা বিষয়ক কর্মকর্তার বদলি জনিত বিদায় সংবর্ধনা

পীরগঞ্জে নিম্ন আয়ের মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

সোনার বাংলা গড়তে হলে সোনার মানুষ প্রয়োজন  -মনোরঞ্জন শীল গোপাল এমপি

দেশ ব্যাপী ধর্ষণ ও নিপীড়নের বিরুদ্ধে প্রতিবাদী মশাল মিছিল ঠাকুরগাঁও জেলা ছাত্র ইউনিয়নের..

খানসামায় উদ্ধারকৃত খাস জমি কবরস্থানে দান

বিশাল জয়ে ইতিহাস গড়ল বাংলাদেশ, শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের প্রথম সিরিজ জয়

পীরগঞ্জ উপজেলা কমিউনিস্ট পার্টির স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে আলোচনা ‌ সভা ও র্্যলী

রাণীশংকৈলে ওয়ার্কাস পার্টির নির্বাচনী কর্মীসভা

রাণীশংকৈলে ইউপি চেয়ারম্যানের ইট ভাটায় ম্যাজিস্ট্রেটের হানা