মঙ্গলবার , ৩০ নভেম্বর ২০২১ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

পীরগঞ্জে স্কুল ছাত্রীর আত্যহত্যার প্ররোচনাকারী মিরাজের গ্রেফতারের দাবীতে মানববন্ধন

প্রতিবেদক
ঠাকুরাগাঁও সংবাদ
নভেম্বর ৩০, ২০২১ ৮:৩২ অপরাহ্ণ

পীরগঞ্জ প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ৯ম শ্রেণীর এক স্কুল ছাত্রীকে উত্যক্ত ও বøাকমেইল করে হত্যার প্ররোচনার অভিযোগে মিরাজ হাসান নামে এক বখাটেকে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন করেছে স্কুল শিক্ষার্থীরা। মঙ্গলবার দুপুরে উপজেলার পীরগঞ্জ – ঠাকুরগাঁও আঞ্চলিক মহাসড়কের পাশে লোহাগাড়া বাজারে এই মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়। মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন নিহত নুসরাত জাহান পায়েলের বাবা নূর ইসলাম, সহপাঠি বিথী আক্তার, বর্ষা আক্তার, আদ্রিতা সহ অন্যরা।
মানববন্ধন চলাকালে বক্তারা বলেন, বখাটে মিরাজ প্রায় সময় নুসরাত জাহান পায়েলকে উত্যক্ত করতো, মারমিট করতো, বøাকমেইল করে আপত্তিকর ছবি ও ভিডিও ইনটারনেটে ছেড়ে দেয়ার হুমকি দিত। এব্যাপারে স্থানীয় ভাবে সালিশ মিংসাও বসে। বক্তারা আরো বলেন ওই বখাটেকে অবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান তারা।
পায়েলের বাবা নূর ইসলাম বলেন, ওই বখাটে মিরাজ প্রায় সময় আমার মেয়েকে উত্যক্ত করতো, তিনি তার মেয়ের হত্যার প্ররোচনাকারী মিরাজকে অবিলম্বে গ্রেফতারসহ দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান।
উল্লেখ্য, গত ২০ নভেম্বর লোহাগাড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্রী নুসরাত জাহান পায়েল ওই বখাটের অপমান সহ্য করতে না পেরে গলায় রশি দিয়ে আতœহত্যা করে। মৃত্যুর আগে তার হাতের লেখা চিঠিতে এ সব কথা লিখে রাখে ওই ছাত্রী এবং তার সহপাঠিদের কাছে বিষয়টি শেয়ার করে।

এ বিষয়ে পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর আলম জানান বিষয়টি নিয়ে থানায় একটি ইউডি মামলা হয়েছে ।

সর্বশেষ - ঠাকুরগাঁও

আপনার জন্য নির্বাচিত

সাকিবই ম্যাচ ও সিরিজসেরা

কার্লভার্ট বন্ধ করে শখের বশে প্রভাবশালীর মাছ চাষ পানির নিচে ৩ শতাধিক বিঘার ফসলি জমি

স্বাস্থ্য সেবা প্রদানকারীদের সাথে সংলাপ অনুষ্ঠানে সিভিল সার্জন এলাকার জনপ্রতিনিধিদের স্বাস্থ্য বিভাগের সেবা কার্যক্রমের সাথে সম্পৃক্ত করতে হবে

স্বাস্থ্য সেবা প্রদানকারীদের সাথে সংলাপ অনুষ্ঠানে সিভিল সার্জন এলাকার জনপ্রতিনিধিদের স্বাস্থ্য বিভাগের সেবা কার্যক্রমের সাথে সম্পৃক্ত করতে হবে

ঠাকুরগাঁওয়ে ৩ বছরের শিশু জোনায়েদকে বাঁচাতে বাবা-মায়ের আকুতি

ঠাকুরগাঁওয়ে ৮ম জেলা স্কাউট সমাবেশ উদ্বোধন !

রানীশংকৈলে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালন

রাণীশংকৈলে সড়ক ঘেঁষে মুরগীর লিটারের স্তুপ

নির্বাচনী সহিংসতায় ৩ জন নিহতের ঘটনায় অজ্ঞাত নামা ৭০০ জনের বিরুদ্ধে পুলিশের মামলা

করোনার দ্বিতীয় ডোজ টিকা নিলেন খালেদা জিয়া

মাদকদ্রব্য সহ রাণীশংকৈল পুলিশের হাতে গ্রেফতার ১ জন !