মঙ্গলবার , ৮ মার্চ ২০২২ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নারীদের দাবিয়ে রাখার কোন সুযোগ নেই -মনোরঞ্জন শীল গোপাল এমপি

প্রতিবেদক
ঠাকুরাগাঁও সংবাদ
মার্চ ৮, ২০২২ ৮:২৩ অপরাহ্ণ

বিকাশ ঘোষ, বীরগঞ্জ (দিনাজপুর)প্রতিনিধি॥-
দিনাজপুর-১ (বীরগঞ্জ -কাহারোল) আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশের নারীরা আজ সকল ক্ষেত্রে এগিয়ে যাচ্ছেন, সম অধিকার পাচ্ছেন, স্বাবলম্বী হচ্ছেন। রাষ্ট্রীয়ভাবে নারীদের সম-অধিকার নিশ্চিত করে প্রথম নারী নীতি প্রণয়ন করেছেন শেখ হাসিনা সরকার। আজকে নারী-পুরুষ যোগ্যতার ভিত্তিতেই সকল ক্ষেত্রে নারীদের এগিয়ে নেওয়ার জন্য শেখ হাসিনার উদ্যোগ সারাবিশ্বে প্রশংসনীয়। যে দেশের নারীরা মুক্তিসংগ্রামের অংশগ্রহণ করে, যে দেশের নারীরা অস্ত্রশস্ত্র চালায়, যে দেশের নারীরা বিমান চালায়, সেই দেশের নারীদের দাবিয়ে রাখার কোন সুযোগ নেই।
আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে মঙ্গলবার (৮ মার্চ ২০২২) দুপুরে বীরগঞ্জ উপজেলা মহিলা অধিদপ্তর চত্বরে উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল কাদের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.আমিনুল ইসলাম, বীরগঞ্জ থানার ওসি সুব্রত কুমার সরকার , উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশ আক্তার বৃষ্টি , উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ নুর ইসলাম নুর, যুগ্ম সাধারণ সম্পাদক ও ভোগনগর ইউপি চেয়ারম্যান মো. রাজিউর রহমান রাজু, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শামীম ফিরোজ আলম, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রতন ঘোষ পীযূষ।
আলোচনা সভায় স্বাগত বক্তব্য উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নিবেদিতা দাস। উক্ত অনুষ্ঠানে কবিতা আবৃত্তি প্রতিযোগীদের মাঝে পুরস্কার বিতরণ করেন মনোরঞ্জন শীল গোপাল।

সর্বশেষ - ঠাকুরগাঁও

আপনার জন্য নির্বাচিত

শিশু অধিকার সপ্তাহ উপলক্ষে ঠাকুরগাঁওয়ে আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ

১১ আগস্ট থেকে যাত্রীবাহী ট্রেন চলবে: রেলমন্ত্রী

ঠাকুরগাঁওয়ে জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভা

দিনাজপুরে জেলা প্রতিবন্ধী ফেডারেশনের উদ্দ্যেগে সরকারী-বেসরকারী কর্মকর্তাদের নিয়ে প্রতিবন্ধী ব্যক্তিদের জন্য করণীয় শীর্ষক গোলটেবিল বৈঠক অনুষ্ঠিত

অপশক্তির বিরুদ্ধে আমাদের ঐক্যবদ্ধ হতে হবে -হুইপ ইকবালুর রহিম

ঠাকুরগাঁওয়ে ট্রাকের দখলে মহাসড়ক !

লায়ন্স ক্লাব অব ঢাকা রোজ গার্ডেনের উদ্যোগে নতুন পোষাক, রেইন কোট ও বৃক্ষরোপন কর্মসূচী পালন

চালের বস্তায় ভেজাল ভোক্তার অভিযানে বোচাগঞ্জে সালেহা ও তুলাই অটো মিলকে ২ লাখ টাকা জরিমানা

ঘোডাঘাটে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

ঘোডাঘাটে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

আটোয়ারীর ঐতিহ্যবাহী আলোয়াখোয়া রাশমেলা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা