মঙ্গলবার , ১৭ মে ২০২২ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

হরিপুর উপজেলা বিএনপি’র সভাপতি প্রার্থী উপাধ্যক্ষ জামাল উদ্দীন

প্রতিবেদক
ঠাকুরাগাঁও সংবাদ
মে ১৭, ২০২২ ৬:১৬ অপরাহ্ণ

হরিপুর (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ আগামী জাতীয় সংসদ নির্বাচন নিরদলীয় সরকারের অধীনে আদায়ের লক্ষ্যে বর্তমান অবৈধ সরকার হটাও আন্দোলন সংগ্রামে যোগ্য ও বলিষ্ট নেতৃত্ব গড়ে তোলার প্রত্যয়ে চলতি মাসে ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলা বিএনপি’র সম্মেলনে বর্তমান উপজেলা বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি উপাধ্যক্ষ জামাল উদ্দীনকে পূনরায় সভাপতি হিসেবে দেখতে চান তৃণমূলের দলীয় নেতাকর্মীরা।

হরিপুর উপজেলা বিএনপি’র সম্মেলনকে ঘিরে সভাপতি পদে প্রার্থী হয়ে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন উপজেলা বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি উপাধ্যক্ষ জামাল উদ্দীন। তিনি রানীশংকৈল ডিগ্রী কলেজের উপাধ্যক্ষ ও বর্তমান হরিপুর উপজেলা বিএনপি’র ভাপরপ্রাপ্ত সভাপতি’র দায়িত্ব পালন করছেন।

উপাধ্যক্ষ জামাল উদ্দীন ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার ৫নং হরিপুর সদর ইউনিয়নের বশাঁলগাঁও গ্রামের মৃত শামসুল হকের ছেলে।
এ বিষয়ে উপজেলা বিএনপি’র সম্মেলনের সভাপতি প্রার্থী ভারপ্রাপ্ত সভাপতি উপাধ্যক্ষ জামাল উদ্দীন বলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ১৯ দফা আদর্শ লালন করে ও তিনবারের সাবেক সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া এবং বিএনপি’র ভারপ্রাপ্ত তারেক জিয়ার নেতৃত্বে বাংলার জনগণের সবচেয়ে জনপ্রিয় দল বিএনপি করি।
ঐতিহাসিকভাবেই শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ১৯ দফার আদর্শকে সামনে রেখে তার দেখানো পথে নতুন উদ্যমে আগামী জাতীয় সংসদ নির্বাচন নিরদলীয় সরকারের অধীনে সংসদ নির্বাচন আদায়ের লক্ষ্যে বর্তমান অবৈধ সরকার হটাও আন্দোলন সংগ্রামে তৃনমূলের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে কাজ করতে চাই। নতুন করে শুরু করতে হবে আগামীর উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়ার কাজ । কারণ শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান আমাদের অগ্রগতির আলোকবর্তিকা হয়ে রয়েছেন। শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বাংলাদেশকে বিশ্ব সম্প্রদায়ের সঙ্গে আমাদের ঐতিহ্য ও প্রগতির মধ্যে এক ধরনের ঐকতানের প্রতনিধিত্ব করেছেন। রাষ্ট্রযন্ত্রের মাধ্যমে বর্তমান ক্ষমতাসীনরা দমন-পীড়নের মধ্য দিয়ে গণতান্ত্রিক আন্দোলন-সংগ্রামে দেশে যে ভীতি এবং ক্রোধের সৃষ্টি হয়েছিল তা বিএনপির ঐতিহ্য ও আদর্শের বিপরীতে তাড়িত করেছিল। বর্তমান পরিস্থিতিতে বিএনপির নেতৃত্বের ওপর দুটি বড় দায়িত্ব। ১. দলকে সাংগঠনিকভাবে মজবুত করে গড়ে তোলা ২. ভোটারবিহীন সরকারের পতন ঘটিয়ে দেশের জনগণকে তাদের ভোটাধিকার ফিরিয়ে দিয়ে জনগনের সরকার প্রতিষ্ঠা করে দেশ ও দেশের জনগনের উজ্জ্বল ভবিষ্যৎ গড়তে সাহায্য করা। তারই ধারাবাহিকতায় বর্তমানে আমি ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলা বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করে জনগনের সাথে সম্পৃক্ত হয়ে উপজেলা বিএনপির তৃণমূলের নেতাকর্মীদের আন্দোলন সংগ্রামে চাঙ্গা করার লক্ষে প্রতিনিয়ত রাজনৈতিক কর্মকান্ড চালিয়ে যাচ্ছি।
তিনি আরো বলেন চলতি মাসে অনুষ্ঠিত হরিপুর উপজেলা বিএনপি’র সম্মেলনে আমি সভাপতি নির্বাচিত হলে হরিপুর উপজেলা বিএনপি’র সাংগঠনিক গতিশীলতা আরো বৃদ্ধি করার লক্ষ্যে বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্যারের দিকনির্দেশনায় উপজেলার তৃণমূলের নবীণ প্রবীণ নেতাকর্মীদের সমন্বয়ে হরিপুর উপজেলা বিএনপিকে এগিয়ে নিতে নিরলসভাবে কাজ করবো।

সর্বশেষ - ঠাকুরগাঁও

আপনার জন্য নির্বাচিত

ঠাকুরগাঁওয়ে নৌকার অফিসে আগুন

বীরগঞ্জে বিদ্যালয়ের মাঠে পাথর-বালির স্তুপ রাখায় কোমলমতি শিক্ষার্থীরা খেলা-ধুলা থেকে বঞ্চিত

প্রশিক্ষণ ও কর্মশালার উদ্বোধনকালে দিনাজপুর চেম্বার সভাপতি

ঠাকুরগাঁওয়ে স্মরণকালের ভয়াবহ ঠাণ্ডায় বিপর্যস্ত কৃষকদের জনজীবন !

রাণীশংকৈলে মাদক সম্রাজ্ঞী ববিতাকে ভ্রাম্যমাণ আদালতে ৭বছর কারাদণ্ড

পঞ্চগড়ে মহা তাবু জলসার মধ্য দিয়ে শেষ হল রোভারদের আবাসিক ক্যাম্প

বীরগঞ্জে অবহিতকরণ সভা অনুষ্ঠিত

বাসায় ফিরেছেন খালেদা জিয়া

বঙ্গবন্ধুর স্মৃতিকে স্মরণীয় করে রাখতে খানসামায় মুজিব কর্ণার উদ্বোধন

ঠাকুরগাঁওয়ের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন জেলা প্রশাসক !