রবিবার , ২১ আগস্ট ২০২২ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দিনাজপুরে ভয়াবহ গ্রেনেড হামলার প্রতিবাদে সভা ও দোয়া মাহফিল

প্রতিবেদক
ঠাকুরাগাঁও সংবাদ
আগস্ট ২১, ২০২২ ১০:৩২ অপরাহ্ণ

২১ আগষ্ট ঢাকায বঙ্গবন্ধু এভিনিউ-এ ২১ আগষ্ট ভযাবহ গ্রেনেড হামলার ১৮তম বার্ষিকী স্মরণে বাংলাদেশ কৃষকলীগ-দিনাজপুর শহর শাখার আয়োজনে অনুষ্ঠিত হয়েছে প্রতিবাদ সভা ও দোযা মাহফিল।
রোববার সকাল ১১ টায শহরের বাসুনিযাপট্টিস্থ জেলা আওযামী লীগের কার্যালয়ে অনুষ্ঠিত প্রতিবাদ সভা ও দোযা মাহফিলে বাংলাদেশ কৃষকলীগ-জেলা শাখার সদস্য অ্যাডভোকেট আবু হেনা মোস্তফা কামাল বাবু এর সভাপতিত্বে সভার কার্যক্রম শুরু করা হয।
বাংলাদেশ কৃষক লীগ-শহর শাখার যুগ্ম আহŸাযক আবু তালহা জামাল এর প্রাণবন্ত সঞ্চালনায ১নং ওযার্ড কৃষক লীগের সাধারণ সম্পাদক নাইযারুল আলম জুয়েল, ৩নং ওযার্ড কৃষক লীগের সাধারণ সম্পাদক নুরুল আমিন, ৫ নং ওযার্ড কৃষক লীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান চৌধুরী, ১০ নং ওযার্ড কৃষকলীগের সাধারণ সম্পাদক আনন্দ ইসলাম, ১১ নং ওযার্ড কৃষক লীগের সাধারণ সম্পাদক সোহেল পারভেজ, ১২ নং ওযার্ড কৃষকলীগের সাধারণ সম্পাদক হামিদুল রহমান ও ১০নং কমলপুর ইউনিযন এর সদস্য সখিনা প্রমূখ।
এছাডাও সভায উপস্থিত ছিলেন মো. বাবু রোকসানা, নুরু ও বেগম সহ অন্যান্য নেতৃবৃন্দ। সভার শেষে সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয।
বিরামপুর
বিরামপুর(দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের বিরামপুর উপজেলা আ’লীগের আয়োজনে ২১ আগষ্ট বর্বরোচিত গ্রেনেড হামলায শহীদদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
গত রোববার বেলা ১১টায় পৌর শহরের ঘাটপাড় উপজেলা আ’লীগের দলীয় কার্যালয়ে উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি শীবেশ চন্দ্র কুন্ডুর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক।
উপজেলা আ’লীগের দপ্তর সম্পাদক মামুনুর রশিদ মামুনের সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল আলম রাজু, পৌর মেয়র অধ্যক্ষ আককাস আলী, উপজেলা আ’লীগের সহ-সভাপতি নাড়ু গোপাল কুন্ডু, সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক মাস্টার, মুকুন্দপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি মমিনুল হক, বিনাইল ইউনিয়ন আ’লীগের সভাপতি করিম মাস্টার, বীর মুক্তিযোদ্ধা ইসাহাক আলী, যুবলীগ সভাপতি আবু হেনা মোস্তফা কামাল, ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সোয়াইব মন্ডল প্রমুখ।
আলোচনা সভা শেষে উপজেলা আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের উপস্থিতিতে ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহতদের আত্মার মাগফিরাত ও আহতদের সুস্থতা কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

সর্বশেষ - ঠাকুরগাঁও

আপনার জন্য নির্বাচিত

বঙ্গবন্ধুর স্মৃতিকে স্মরণীয় করে রাখতে খানসামায় মুজিব কর্ণার উদ্বোধন

আল আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেড জাতীয় যুব হকি প্রতিযোগিতায় দিনাজপুর ও ঠাকুরগাঁও জেলা দল গ্রুপ চ্যাম্পিয়ন

বীরগঞ্জ থানায় চাইল্ড হেল্প ডেস্ক সজ্জিতকরণে উপকরণ বিতরণ

পীরগঞ্জে জাতীয় পার্টির বর্ধিত সভা

এমপি পঙ্কজ দেবনাথকে আওয়ামী লীগ থেকে অব্যাহতি

বীরগঞ্জ পৌরসভার তত্ত্বাবধানে চলছে কলা বেচা-কেনার পাইকারী বাজার ।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র শাহরিয়ারের অকাল মৃত্যুতে গ্রামের বাড়ী বিরলে শোকের ছায়া

বীরগঞ্জে লকডাউনের তৃতীয় দিনে ১০ জনের জরিমানা

হরিপুরে আর ডি এম নিম্ন মাধ্যমিক বিদ্যালয় ২৪ বছর পর এমপিওভুক্ত হওয়ায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন

পীরগঞ্জে সড়ক দুর্ঘটনায় ভটভটি চালকের মৃত্যু