শনিবার , ১ অক্টোবর ২০২২ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকায় সকল সম্প্রদায়ের মানুষ শান্তিতে ও নিরাপদে আছে -হুইপ ইকবালুর রহিম এমপি

প্রতিবেদক
ঠাকুরাগাঁও সংবাদ
অক্টোবর ১, ২০২২ ১০:২৮ অপরাহ্ণ

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি মহান মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে সা¤প্রদায়িক স¤প্রীতির বন্ধন অটুট রাখতে হবে উল্লেখ করে বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ে তুলতে দেশের সকল সম্প্রদায়ের মানুষদের নিয়ে কাজ করে যাচ্ছে শেখ হাসিনা। তিনি শারদীয় দুর্গোৎসব উপলক্ষে সনাতন ধর্মালম্বীদের শুভেচ্ছা জানিয়ে বলেন, দুর্গাপূজা এখন সার্বজনীন উৎসব। ধর্ম যার যার উৎসব সবার। তিনি আরও বলেন, এক সময়ে দেশে কোন মানুষ তাদের নিজ নিজ ধর্ম পালন করতে পারে নি। সকল ক্ষেত্রেই বাধা প্রদান করা হয়েছিল। কিন্তু শেখ হাসিনা ক্ষমতায় আসার পর সকল ধর্মের মানুষ নিজ নিজ ধর্ম আনন্দ উৎসবের মধ্য দিয়ে পালন করে আসছে। শান্তিতে আছে। নিরাপদে আছে। জাতি, ধর্ম-বর্ণ, নির্বিশেষে ঐক্যবদ্ধ হয়ে ক্ষুধা-দারিদ্রমুক্ত ও উন্নত-সমৃদ্ধ বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়তে হবে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে সকল সম্প্রদায়কে নিয়ে এগিয়ে যাচ্ছে শেখ হাসিনা।
সকল পূজা কমিটির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় ও ১৬৭ টি পূজা মন্ডপে সরকারি অনুদান (জিআর-চাল) এর বরাদ্দপত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এসব কথাা বলেন।
দিনাজপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মর্তুজা আল মুঈদ এর সভাপতিত্বে বক্তব্য রাখেন দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইমদাদ সরকার, ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম সোহাগ, দিনাজপুর প্রেসক্লাব ও জেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি স্বরুপ বকসী বাচ্চু, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সুব্রত মজুমদার ডলার, দিনাজপুর নাট্য সমিতির সভাপতি চিত্ত ঘোষ, শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবীর সোহাগ, সাধারণ সম্পাদক এস এম খালেকুজ্জামান রাজু, সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. মমিনুল ইসলাম, পূজা উদযাপন পরিষদ সদর উপজেলা শাখার সভাপতি এ্যাড. দিজেন্দ্র নাথ রায় প্রমুখ।
একই দিন সকাল ১০টায় দিনাজপুর প্রেসক্লাবের এম. আব্দুর রহিম মিলনায়তনে চ্যানেল আই এর ২৪ বছর পূর্তি উপলক্ষ্যে আলোচনা সভা, সম্মাননা প্রদান ও কেক কাটা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি। চ্যানেল আই দর্শক ফোরামের সভাপতি শহিদুর রহমান পাটোয়ারী মোহন এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী, পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদ পিপিএম-সেবা, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল মমিন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইমদাদ সরকার, বীরমুক্তিযোদ্ধা চক্ষু বিশেষজ্ঞ ডা. সহিদুল ইসলাম, প্রেসক্লাবের সভাপতি স্বরুপ বকসী বাচ্চু, সাধারণ সম্পাদক সুব্রত মজুমদার ডলার, সাবেক সভাপতি চিত্ত ঘোষ, চ্যানেল আই-এর স্টাফ রিপোর্টার শাহ আলম শাহী প্রমুখ।
জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেন,মুক্ত সাংবাদিকতার বিশ্বাস করেন,বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাই প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার অবাধ স্বাধীনতার পাশাপাশি সাংবাদিকতার মানোন্নয়ন ও সাংবাদিকদের আর্থিক সহায়তা করে আসছে সরকার।
অনুষ্ঠানে আলোচনা শেষে বৃক্ষ প্রেমি সাফল্য অর্জনের জন্য করিম এগ্রো নার্সারির পরিচালক বজলুল করিম বাবলু, উদ্যোক্তা সৃষ্টিতে বিশেষ অবদানের জন্য দিনাজপুর উদ্যোক্তাবর্গের পরিচালক সম্পা দাস মৌ ও জাতীয় পর্যায়ে সাফল্য অর্জন ও সাংস্কৃতিক অঙ্গনে বিশেষ অবদানের জন্য দিনাজপুর নাট্য সমিতিকে দেয়া সম্মাননা নাট্য সমিতির সভাপতি চিত্ত ঘোষ ও সাধারণ সম্পাদক রেজাউর রহমান রেজুর হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ।

সর্বশেষ - ঠাকুরগাঁও

আপনার জন্য নির্বাচিত

বীরগঞ্জে উচ্চ ফলনশীল ব্রিধান-৪৮ প্রদর্শনী প্লটের শস্য কর্তন

পঞ্চগড়ে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাময়িক বহিষ্কার

বীরগঞ্জ পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের উদ্ধারকৃত জমিতে বৃক্ষ রোপন কর্মসূচি অব্যাহত

বালিয়াডাঙ্গীতে ৫০’তম জাতীয় সমবায় দিবস পালিত

আবারও বড়পুকুরিয়ায় কয়লা উত্তোলন শুরু

রাণীশংকৈলে গমের কাঁচা গাছ কেটে বিক্রি, উৎপাদন ব্যাহতের শঙ্কা !

ফিলিস্তিনির উপর হামলা এবং নিরীহ মানুষকে নির্বিচার হত্যার প্রতিবাদে দিনাজপুরে মানববন্ধন

ছাত্রলীগ সভাপতি সাদ্দামের সুস্থতা কামনায় পঞ্চগড়ে মসজিদে বিশেষ দোয়া

দিনাজপুরে অসহায়দের মাঝে গার্লস ক্লাবের খাদ্য সহায়তা

পীরগঞ্জে সাংবাদিকের পিতার ইন্তেকাল