মঙ্গলবার , ১৮ মে ২০২১ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মেডিকেলে চান্স পাওয়ায় ঠাকুরগাঁওয়ের ৮ জন শিক্ষার্থীকে ২ লাখ টাকা আর্থিক সহায়তা প্রদান

প্রতিবেদক
ঠাকুরাগাঁও সংবাদ
মে ১৮, ২০২১ ১:০৫ অপরাহ্ণ

ঠাকুরগাঁও : সরকারি মেডিকেল কলেজে চান্স পাওয়ায় ঠাকুরগাঁওয়ের ৮ জন শিক্ষার্থীকে ২ লাখ টাকা আর্থিক সহায়তা প্রদান করেছে জেলা প্রশাসন। সোমবার (১৭ মে) ঠাকুরগাঁও জেলা প্রশাসন কার্যালয়ের সভাকক্ষে সরকারি মেডিকেলে চান্স পাওয়ায় ভর্তির জন্য আটজন শিক্ষার্থীর মাঝে আর্থিক সহায়তা প্রদান করেন জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম।
গত ১০ এপ্রিল ঠাকুরগাঁও জেলা প্রশাসক এর ফেসবুক আইডিতে একটি স্ট্যাটাস দেওয়া হয়েছিল। জেলা প্রশাসক স্ট্যাটাসে লিখেন-এ বছর ঠাকুরগাঁও জেলা হতে যারা সরকারি মেডিকেল কলেজে চান্স পেয়েছে তাদেরকে অভিনন্দন জানিয়ে বলেন, ভর্তির বিষয়ে কোন আর্থিক সহায়তা প্রয়োজন হলে জেলা প্রশাসকের কাছে আবেদন দিতে। সে অনুযায়ী আটজন শিক্ষার্থী আবেদন করে। সেই আবেদনের প্রেক্ষিতে আটজনের প্রত্যেকের মাঝে ২৫ হাজার করে টাকা প্রদান করেন জেলা প্রশাসক। এই মেধাবী শিক্ষার্থীদেরকে সহায়তা প্রদান করতে পেরে অত্যন্ত আনন্দিত হন ঠাকুরগাঁও জেলা প্রশাসন। এসময় জেলা প্রশাসক শিক্ষার্থীদেরকে ফুল দিয়ে বরণ করেন ও তাদের অনুভূতির কথা শোনেন। এছাড়াও জেলা প্রশাসকের স্বাক্ষরিত অভিনন্দন পত্র প্রত্যেকের হাতে তুলে দেওয়া হয়। তিনি তাদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন এবং ভবিষ্যতে যেকোনো বিপদ-আপদে সহযোগিতার আশ্বাস দেন। শিক্ষার্থীদের আর্থিক সহায়তা প্রদানকালে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নূর কুতুবুল আলম, এডিএম কামরুন নাহার, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) কামরুল হাসান সোহাগসহ নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ উপস্থিত ছিলেন।
জীবনের লক্ষ্য অর্জনের প্রথম ধাপে স্বপ্রণোদিত হয়ে জেলা প্রশাসনের এ উদ্যোগ নিশ্চয়ই তাদের কর্মজীবনে মানবিক মানুষ হওয়ার অনুপ্রেরণা যোগাবে এবং তাদেরকে এ ধরণের হাজারো-লক্ষ মানবিক কাজ করার শক্তি যোগাবে বলে জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিমসহ প্রশাসনের সকলে প্রত্যাশা করেন।

সর্বশেষ - ঠাকুরগাঁও

আপনার জন্য নির্বাচিত

হোমিও-ইউনানি ডিগ্রিধারীরা ডাক্তার শব্দ ব্যবহার করতে পারবেন না

হাবিপ্রবিতে সহকারী অধ্যাপকদের জন্য স্ট্যাটিস্টিক্যাল অ্যানালাইসিস শীর্ষক প্রশিক্ষণ

বিরামপুর মুক্ত দিবস পালিত

শোক সংবাদ!! বালিয়াডাঙ্গী উপজেলা শিক্ষা অফিসার মোফাজ্জল হোসেন মন্ডল করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন

বোদায় নারী দিবসে সাইকেল র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

বীরগঞ্জে অতি দরিদ্রের কর্মসংস্থান বাস্তবায়নে ৪০ দিনের কর্মসূচি উদ্বোধন

গ্রীষ্মে ফের বাড়তে পারে করোনা, প্রধানমন্ত্রীর ৩ নির্দেশনা

সকল প্রতিবন্ধকতা দূর করে আগামীতে আবারও প্রধানমন্ত্রী হবেন শেখ হাসিনা-আবু হুসাইন বিপু

বীরগঞ্জে ৯ম শ্রেণির ছাত্রী সামিয়ার মৃত্যুতে এলাকায় গুনঞ্জন চলছে

বীরগঞ্জে ৯ম শ্রেণির ছাত্রী সামিয়ার মৃত্যুতে এলাকায় গুনঞ্জন চলছে

পীরগঞ্জে সড়ক দূর্ঘটনায় বিআরটিএ কর্মচারী নিহত