রবিবার , ১১ জুলাই ২০২১ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মেসির উদ্দেশে যা বললেন তার স্ত্রী

প্রতিবেদক
ঠাকুরাগাঁও সংবাদ
জুলাই ১১, ২০২১ ৯:১৬ অপরাহ্ণ

লিওনেল মেসির অপেক্ষা ফুরিয়েছে। শিরোপা না পাওয়ার যে দুর্নাম ছিল সেটি আপাতত ঘুচেছে। তার হাতে উঠেছে কোপা আমেরিকার শিরোপা। ব্রাজিলকে হারিয়ে কোপা আমেরিকার শিরোপা নিজেদের করে নিয়েছে আর্জেন্টিনা।

ম্যাচ শেষে সতীর্থদের সঙ্গে উল্লাসে ব্যস্ত মেসি। উদ্বেলিত গোটা দুনিয়ার আর্জেন্টাইন ভক্তরা। এমন খবরে নিজের স্ত্রী সবচেয়ে বেশি খুশি হবেন। আর তাই জয়ের পরপরই সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের অনুভূতি প্রকাশ করেন মেসির স্ত্রী অ্যান্তোনেলা রোকুজ্জে। সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে তিনি লিখেছেন, যোগ্য ব্যক্তি হিসেবেই শিরোপা জিতেছেন তার স্বামী (মেসি)।

রোকুজ্জে লিখেন, ‘আমরা এখন চ্যাম্পিয়ন। আর্জেন্টিনা এগিয়ে যাও। এত দিন যে স্বপ্ন তুমি দেখেছ, অবশেষে তা পেয়েছ। তুমি সত্যিই শিরোপা জেতার যোগ্য দাবিদার। তোমাকে দেখতে ও একসঙ্গে উদযাপনের জন্য আর অপেক্ষা করতে পারছি না।’

লিওনেল মেসির এমন উল্লাসের সময় পাশে থাকতে পারছেন না তার স্ত্রী। জৈব সুরক্ষাবলয়ের কারণে পরিবারকে ছাড়া থাকতে হচ্ছে মেসিকে। তবে কাঙ্ক্ষিত শিরোপাটা নিজের করে নেওয়ার পর হয়তো পরিবারের সঙ্গে উদযাপনের তর সইছে না মেসির নিজেরও। এখন অপেক্ষা শিরোপা নিয়ে নিজ ভূমিতে ফেরার।

চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলকে ১-০ গোলের ব্যবধানে হারিয়ে জয় পেয়েছে মেসির দল। কোপা আমেরিকার চলতি আসরে শিরোপাজয়ী মেসি পেয়েছেন টুর্নামেন্ট সেরা পুরস্কার। গ্রুপ পর্ব ও নকআউট পর্ব মিলিয়ে ছয় ম্যাচের সবকটিতেই খেলেছেন আর্জেন্টিনার অধিনায়ক মেসি। গোলদাতার তালিকাতেও আছেন সবার শীর্ষে। তার গোল সংখ্যা ৪টি। এ ছাড়া অ্যাসিস্টেও শীর্ষে অবস্থান তার

সর্বশেষ - ঠাকুরগাঁও

আপনার জন্য নির্বাচিত

ডিসেম্বরের মধ্যে পঞ্চগড় জেলাকে ফিস্টুলামুক্ত ঘোষণা করা হবে

ঠাকুরগাঁওয়ে বাস্কেটবল টুর্নামেন্ট উদ্বোধন

লায়ন্স ক্লাবের রাজবাটী শান্তি নিবাস বৃদ্ধাশ্রমে ফলমুল ও খাদ্য বিতরণ

বীরগঞ্জে সূর্যমুখীতে ভাগ্য বদলানোর স্বপ্ন দেখছেন কৃষক

বীরগঞ্জে কুমোরপুর বাঁশতলী কালি মন্দিরের ভিত্তি প্রস্তর উদ্বোধন

ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে পালিত

তেঁতুলিয়ায় ভিনদেশি কমলার চারা তৈরি করে আতাউর রহমান হয়ে উঠেছেন স্বাবলম্বী

বোচাগঞ্জে রিক্সা ভ্যান শ্রমিক ইউনিয়নের মাস্ক বিতরন

রানীশংকৈলে দ্রব্যমূল্যে লাগামহীন মূল্যবৃদ্ধির প্রতিবাদে জাতীয় পার্টির মানব বন্ধন

প্রথমবারের মতো অনুষ্ঠিত বালুবাড়ী ফ্রেন্ডশীপ ক্রিকেট টুর্নামেন্টের প্লেয়ার ড্রাফট