মঙ্গলবার , ১৬ মে ২০২৩ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

তেঁতুলিয়ায় সাড়ে চার বছরের সন্তানসহ নিখোঁজ গৃহিনী নির্জনা

প্রতিবেদক
ঠাকুরাগাঁও সংবাদ
মে ১৬, ২০২৩ ৯:৩০ অপরাহ্ণ

পঞ্চগড় ও তেঁতুলিয়া প্রতিনিধি \ পঞ্চগড়ের তেঁতুলিয়ায় সাড়ে চার বছরের শিশু সন্তানসহ সুরাইয়া আক্তার নির্জনা (২৫) নামে এক গৃহিনী নিখোঁজ হয়েছে। নির্জনার স্বামীর নাম আবু তাহের। বাড়ি পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার সদর ইউনিয়নের সাহেবজোত গ্রামে। এ ব্যাপারে তেঁতুলিয়া মডেল থানায় জিডি করা হয়েছে।
পারিবারিক সূত্রে জানা গেছে, গত সোমবার সন্ধ্যায় সন্তান সাখাওয়াত সাদি নিয়াজকে নিয়ে বাড়ি থেকে বাজারের উদ্দেশ্যে বের হয় নির্জনা। কিছুক্ষন পরই তার স্বামী আবু তাহের বাড়িতে এসে জানতে পারেন তার স্ত্রী সন্তানকে নিয়ে বাজারে গেছে। নির্জনা মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করলে ফোনটি বন্ধ পান। রাতে অনেক খোজাখুজি করে না পেয়ে জয়পুরহাট জেলার পাঁচবিবিতে তারা শ্বশুর সাইদুর রহমানকে পাঁচবিবি রেল স্টেশনসহ আত্মীয়-স্বজনদের বাড়িতে খুঁজতে বলেন। কিন্তু তারা কোথাও নির্জনা ও তার সন্তানের খবর পায়নি। গতকাল মঙ্গলবার নির্জনার স্বামী আবু তাহের সন্তান ও স্ত্রীর কোথাও কোন খোঁজ খবর না পেয়ে তেঁতুলিয়া মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন।
নির্জনার স্বামী আবু তাহের জানান, গত ১১ মে আমার স্ত্রী সন্তানসহ তার বাবার সাথে পাঁচবিবি থেকে তেুঁতলিয়ায় আসে। গত রোববার আমার শ্বশুর পাঁচবিবি ফিরে যান। আমার স্ত্রী তার পিতার সাথে যেতে চাইলে আমি আগামী শুক্রবার তাকে পাঁচবিবি নিয়ে যাব বলে জানাই। গত সোমবার সন্ধ্যায় আমি বাড়ি ফিরে দেখি নির্জনা ও আমার ছেলে বাড়িতে নাই। এরপর থেকে আমার আত্মীয়-স্বজন ও শ্বশুর বাড়িতে খোঁজ করে তাদের পাওয়া যায়নি। আমি এ নিয়ে তেঁতুলিয়া মডেল থানায় একটি জিডি করেছি।

সর্বশেষ - ঠাকুরগাঁও

আপনার জন্য নির্বাচিত

শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার দাবি সংসদে

জেনে শুনে সিদ্ধান্ত নেবেন ৫বছর কে আপনাদের দ্বায়িত্ব নেবে ——–রাণীশংকৈলে হাফিজউদ্দীন আহম্মেদ এমপি

মুক্তিযুদ্ধে এক কোটি শরনার্থীকে সেবা দেয়ার জন্য রামকৃষ্ণ আশ্রম ও মিশনকে স্বাধীনতা পুরস্কারে ভুষিত করা উচিত -মনোরঞ্জন শীল গোপাল এমপি

বীরগঞ্জে প্রতারক চক্রের মূলহোতা আটক

উত্তরাঞ্চল সফর শেষে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভিসি গোলাম সাব্বির সাত্তার বীরগঞ্জে বিপু’র সাথে সৌজন্য সাক্ষাৎ

বড়পুকুরিয়া খনি থেকে কয়লা উত্তোলন বন্ধ

হরিপুরে ওএমএস’র চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন

বীরগঞ্জে আশ্রয়ণ প্রকল্পের ঘর নির্মাণের জায়গা পরিদর্শন

পঞ্চগড়ে অতিবৃষ্টিতে সৃষ্ট জলাবদ্ধতায় নাকাল

দিনাজপুরে অবিচল সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক প্রয়াত জননেতা এম আব্দুর রহিমের জন্মবার্ষিকী পালিত