শুক্রবার , ১৯ এপ্রিল ২০২৪ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

পঞ্চগড়ে তিন উপজেলায় ৩৮ জনের মনোনয়নত্র জমা

প্রতিবেদক
ঠাকুরাগাঁও সংবাদ
এপ্রিল ১৯, ২০২৪ ৬:৩২ অপরাহ্ণ

পঞ্চগড় প্রতিনিধি\ প্রথম ধাপের উপজেলা পরিষদের নির্বাচনে পঞ্চগড় জেলার সদর, তেতুঁলিয়া ও আটোয়ারী উপজেলায় ৩৮ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন। এদের মধ্যে চেয়ারম্যান পদে ১৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ১৪ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১১ জন। সদর উপজেলায় চেয়ারম্যান পদে ৫ জন, ভাইস চেয়ারম্যান পদে ২ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন, তেতুঁলিয়া উপজেলায় চেয়ারম্যান পদে ৫ জন, ভাইস চেয়ারম্যান পদে ৯ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন এবং আটোয়ারী উপজেলায় চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ৩ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।
সদর উপজেলায় চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিরুল ইসলাম, সাবেক ছাত্রলীগ নেতা এ এস মো শাহনেওয়াজ প্রধান শুভ, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক নুরুল হুদা, সাবেক ব্যাংক কর্মকর্তা সুমন চন্দ্র রায় এবং জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আবু দাউদ প্রধান।
তেতুঁলিয়া উপজেলায় চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী মাহমুদুর রহমান ডাবলু, উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক কাজী আনিসুর রহমান, কেন্দ্রীয় কৃষক লীগের সহ-সভাপতি আব্দুল লতিফ তারিন, বিএনপি নেতা ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তারুল হক মুকু এবং বিশিষ্ট ব্যবসায়ী নিজাম উদ্দীন খান।
আটোয়ারী উপজেলায় চেয়ারম্যান পদে প্রার্থীরা হলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান তৌহিদুল ইসলাম, জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক আনিসুর রহমান এবং আটোয়ারী উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও উপজেলা পরিষদের বর্তমান ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান।

সর্বশেষ - ঠাকুরগাঁও

আপনার জন্য নির্বাচিত

ভাষা সৈনিক দবিরুল ইসলামের জন্মশতবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

নানা আয়োজনে পালিত জাতীয় আইনগত সহায়তা দিবস

বীরগঞ্জে পুলিশের অভিযানে গ্রেফতার -৪

পঞ্চগড়ে এক টাকা মোহরানায় বিয়ে করে রেকর্ড সৃষ্টি করলেন এক গণমাধ্যমকর্মী !

দিনাজপুরে পৃথক অভিযানে মাদক, যৌতুকসহ অন্যান্য মামলার ওয়ারেন্টভুক্ত ৮জন আসামী গ্রেফতার

ঠাকুরগাঁওয়ে ডায়াবেটিক সমিতির বার্ষিক সভা — নতুন কমিটি গঠন

বীরগঞ্জের ঐতিহ্যবাহী আদি কুমের ডাঙ্গা শ্মশানঘাটের নামে জমি পত্তনের দাবী

আন্তর্জাতিক নারী সহিংসতা প্রতিরোধ দিবস উদযাপন উপলক্ষে ইউনেস্কো ক্লাব দিনাজপুরের উদ্দ্যোগে মুক্ত আলোচনা সভা

ঠাকুরগাঁও জেলার শ্রেষ্ঠ বালিয়াডাঙ্গী ওসি খায়রুল আনাম ডন

বিরলে খাদ্য ভিত্তিক পুষ্টি বিষয়ক ৩দিন ব্যপী প্রশিক্ষণ