সোমবার , ২৬ জুলাই ২০২১ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হরিপুরে অক্সিজেন কনসেনট্রেটর মেশিন প্রদান

প্রতিবেদক
ঠাকুরাগাঁও সংবাদ
জুলাই ২৬, ২০২১ ৭:৫৫ অপরাহ্ণ

মিজানুর রহমান,হরিপুর প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলা স্বস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন কনসেনট্রেটর মেশিন প্রদান করা হয়েছে।
সোমবার (২৬ জুলাই) বিকেল ৪টায় হরিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সভাকক্ষে মার্কিন যুক্তরাষ্ট্রে বসবাসকারী ঠাকুরগাঁও জেলার অভিবাসীদের সংগঠন ঠাকুরগাঁও ওয়েলফেয়ার ফাউন্ডেশন ইউএস’র সভাপতি হাসান উল্লাহ ফিলিপ ও সাধারণ সম্পাদক মোস্তফা কামাল মামুনের পক্ষ থেকে অক্সিজেন কনসেনট্রেটর মেশিনটি হরিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মুহাম্মদ মনিরুল হক খান এর নিকট হস্তান্তর করেন জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগের যুগ্ন- সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোস্তাক আলম টুল।
এসময় উপস্থিত ছিলেন হরিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ জিয়াউল হাসান মুকুল উপজেলা নিবার্হী কর্মকর্তা মোঃ আব্দুল করিম ও উপজেলা প্রেসক্লাবের সভাপতি কবিরুল ইসলাম কবিরসহ হাসপাতালের কর্মকর্তাবৃন্দগণ।
উল্লেখ্য গতকাল রবিবার (২৫ জুলাই) জেলার বালিয়াডাঙ্গী, রানীশংকৈল ও পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মার্কিন যুক্তরাষ্ট্রে বসবাসকারী ঠাকুরগাঁও জেলার অভিবাসীদের সংগঠন ঠাকুরগাঁও ওয়েলফেয়ার ফাউন্ডেশন ইউএস’র সভাপতি হাসান উল্লাহ ফিলিপ ও সাধারণ সম্পাদক মোস্তফা কামাল মামুনের পক্ষ থেকে অক্সিজেন কনসেনট্রেটর মেশিন প্রদান করা হয়।

অনুুুষ্ঠান পরিচালনা মধ্যে বক্তব্যে জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক মোস্তাক আলম টুলু বলেন,অন্যান্য সামাজিক সংগঠন এবং সমাজের সামর্থ্যবান ব্যক্তিরাও করোনা প্রতিরোধে মানবিক সহায়তার হাত বাড়িয়ে দিবেন বলে আশা প্রকাশ করেন।

সর্বশেষ - ঠাকুরগাঁও

আপনার জন্য নির্বাচিত

প্রশাসনের আশ্বাস রাণীশংকৈলে ধর্ষক গ্রেফতারের দাবীতে শিক্ষার্থীদের সড়ক অবরোধ

বীরগঞ্জে সমাজসেবা দিবস পালিত

দিনব্যাপী প্রাণিসম্পদ প্রর্দশনী,অর্ধেক বেলায় শেষ

প্রচেষ্টা ব্লাড ব্যাংক এর পাল্টাপুর ইউনিয়ন শাখার আলোচনা সভা ও সদস্য সম্মেলন অনুষ্ঠিত

বেগম খুরশীদ জাহান হক-এর ১৬তম মৃত্যুবার্ষিকীতে  “শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান থেকে  খুরশীদ জাহান হক” শীর্ষক সেমিনার

বেগম খুরশীদ জাহান হক-এর ১৬তম মৃত্যুবার্ষিকীতে “শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান থেকে খুরশীদ জাহান হক” শীর্ষক সেমিনার

ঠাকুরগাঁওয়ে চার্জার রিক্সা প্রচুর বিদ্যুৎ টানছে !

ঠাকুরগাঁও জেলা ট্রাক, ট্যাংকলরী ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক সাধারন সভা

বালিয়াডাঙ্গীতে মৌমাছির কামড়ে আহত অর্ধশত

খানসামায় দুই মাদকসেবীকে ১ মাস করে কারাদন্ড

রানীশংকৈলে আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত