রবিবার , ৮ নভেম্বর ২০২০ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাণীশংকৈলে ডিবির অভিযানে ৭০ বোতল ফেন্সিডিলসহ ময়নুল গ্রেফতার !

প্রতিবেদক
ঠাকুরাগাঁও সংবাদ
নভেম্বর ৮, ২০২০ ১২:৪৬ অপরাহ্ণ

রাণীশংকৈল প্রতিনিধিঃ ঠাকুরগাঁও ডিবি পুলিশের মাদক বিরোধী অভিযানে ময়নুল ইসলাম ওরফে মনুল (৪৫) নামে এক মাদক কারবারিকে ৭০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার হয়েছে।

শনিবার (৭ নভেম্বর) দিনগত রাত সাড়ে এগারোটার দিকে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার কাশিপুর ইউনিয়নের ঝাড়বাড়ি গ্রামের একতা ইটভাটার সামনে থেকে তাকে ৭০ বোতলসহ গ্রেফতার করা হয়। এছাড়াও এসময় মাদক পরিবহন কাজে ব্যবহৃত ডায়াং কোম্পানীর ১২৫ সিসি একটি মোটরসাইকেলও জব্দ করে ডিবি।

তবে এসময় পালিয়ে যেতে সক্ষম হয় বালিয়াডাঙ্গী উপজেলার বড় পলাশবাড়ী (গড়িয়ালী) গ্রামের দবিরুল ইসলামের ছেলে মাদক কারবারি টেনিয়া মোহাম্মদ (৪৫)।

গ্রেফতার হওয়া মাদক ব্যবসায়ী রাণীশংকৈল উপজেলার গন্ডগ্রাম (গাড়পাড়া) এলাকার মো: কাদিমউদ্দিনের ছেলে।

৭০ বোতল ফেন্সিডিল ও একটি ১২৫ সিসি মোটরসাইকেল সহ মাদক কারবারি গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও ডিবি পুলিশের ওসি মো: রফিকুল ইসলাম।

ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো: রবিউল ইসলাম জানান, ফেন্সিডিলের একটি বড় চালান রাণীশংকৈল উপজেলার কাশিপুর ইউনিয়নের ঝাড়বাড়ি গ্রামের একতা ইটভাটার সামনের রাস্তা দিয়ে পরিবহন করা হবে এমন গোপন সংবাদে অবগত হয়ে জেলা ডিবি পুলিশের একটি টিম এলাকায় ওৎ পেতে থাকে।

রাত এগারোটার দিকে ওই রাস্তা দিয়ে মোটরসাইকেলযোগে দুইজন মাদক ব্যবসায়ী মটরসাইকেলের মাঝখানে বস্তায় করে ফেন্সিডিল নিয়ে যাওয়ার সময় তাদের পথরোধ করা হয়।
এসময় মাদক ব্যবসায়ীরা মটরসাইকেল ও ফেন্সিডিলের বস্তা ফেলে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ডিবি ধাওয়া করে একজনকে আটক করে, তবে এসময় পালিয়ে যেতে সক্ষম হয় তার অপর সহযোগী।

এ ঘটনায় ডিবি পুলিশ বাদি হয়ে রাণীশংকৈল থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করেছে এবং পলাতক আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

সর্বশেষ - ঠাকুরগাঁও

আপনার জন্য নির্বাচিত

দিনাজপুরে বৈজ্ঞানিক আবিষ্কার ও গবেষনা শীর্ষক কর্মশালা

বীরগঞ্জে সরিষার বাম্পার ফলনের সম্ভাবনা

পীরগঞ্জে মাদক সহ এক ব্যক্তি গ্রেপ্তার

পীরগঞ্জে বিনামূল্যে হাঁস মুরগি বিতরণ

পীরগঞ্জে বিনামূল্যে হাঁস মুরগি বিতরণ

ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা

বিয়ের ৯ বছর পর একসাথে ৩ সন্তানের জন্ম

বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের আটোয়ারী উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

জাতীয় বিশ্ববিদ্যালয়ের দেশ গড়ি ক্যাম্পের উদ্ভোধন

ঠাকুরগাঁওয়ের সীমান্তে ৬৬ লাখ টাকা মূল্যের ৩টি কষ্টি পাথরের মূর্তি উদ্ধার।

ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধুর ভাষ্কর্যের বিরোধিতাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন