রবিবার , ১১ সেপ্টেম্বর ২০২২ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আটোয়ারীতে আল্লাহ ও বিশ্বনবী সম্পর্কে কটুক্তিসহ পবিত্র কোরআন শরীফ অবমাননাকারী চম্পটঃ ৯৯৯- এ ফোন করেও সেবা পায়নি অভিযোগকারীরা

প্রতিবেদক
ঠাকুরাগাঁও সংবাদ
সেপ্টেম্বর ১১, ২০২২ ৭:৪৮ অপরাহ্ণ

মনোজ রায় হিরু, আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধিঃ পঞ্চগড়ের আটোয়ারী থেকে ৯৯৯-এ ফোন করেও পুলিশি সেবা পায়নি। ইতিমধ্যে চম্পট দিয়েছে আল্লাহ ও বিশ্বনবী সম্পর্কে কটুক্তিসহ পবিত্র কোরআন শরীফকে অবমাননাকারী।
ঘটনাটি শনিবার রাতে উপজেলার তোড়িয়া ইউনিয়নের দাড়খোর ডুংডুংগী বাজারে ঘটেছে।
এ অবস্থায় প্রায় দুই শতাধিক বিক্ষুব্ধ ধর্মপ্রাণ মুসল্লী ওই রাতেই উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে উপস্থিত হয়ে ওই কুলাঙ্গারকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসার জোড় দাবী জানায় এবং দ্রুত পুলিশী সেবা না পাওয়ার প্রতিবাদ জানায়। পরে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মুশফিকুল আলম হালিম এর আশ্বাস পেয়ে মুসল্লীরা ঘরে ফিরে।
উল্লেখ্য, দাড়খোর গ্রামের জিয়ার উদ্দীনের ছেলে এলাকার চিহ্নিত ফেনসিডিল ব্যবসায়ী ফয়জুল হক (৪৫) বেশ কিছুদিন হতে হাট বাজারসহ জনসমাগমস্থলে আল্লাহ তায়ালা ও বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) কে অস্বীকার, তাঁদের সম্পর্কে নানান কটুক্তি সহ পবিত্র কোরআন শরীফকে অবমাননাকর কথা বলে আসছিল।

এ অবস্থায় শনিবার সন্ধ্যায় ডুংডুংগী বাজারে প্রকাশ্য এরূপ কথাবার্তা বলতে থাকলে দাড়খোর গ্রামের মৃত মতিবদ্দীনের ছেলে শামসুল হক (৫২), মৃত কমিজ উদ্দীনের ছেলে মোঃ সাদ্দাম (৩০) ও মসলিম উদ্দীনের ছেলে মোঃ হাসান আলী (৩০) সহ বাজারে উপস্থিত ধর্মপ্রাণ মুসুল্লিগণ এর প্রতিবাদ জানায় এবং মানব জালে ঘিরে রেখে ৯৯৯-এ ফোন দেয়।

পর পর দুইবার ৯৯৯- এ ফোন দেওয়ার দীর্ঘ সময় পুলিশ ঘটনাস্থলে উপস্থিত না হওয়ায় ইতিমধ্যে ফয়জুল চম্পট দেয়। এরিপোর্ট লেখা পর্যন্ত ঘটনার ২৪ ঘন্টা অতিক্রম হলেও পুলিশ ওই কুলাঙ্গার কে গ্রেপ্তার করতে সক্ষম হয়নি। এ অবস্থায় আটোয়ারীসহ আশ-পাশ এলাকার ধর্মপ্রাণ মুসল্লিগণ ফুঁসে উঠেছে। যেকোনো মুহূর্তে এর বিস্ফোরণ ঘটে বিক্ষোভ রূপ নিতে পারে বলে স্থানীয় আলেম সমাজ জানান।

সর্বশেষ - ঠাকুরগাঁও

আপনার জন্য নির্বাচিত

সাবেক ছাত্রলীগ সভাপতি খাইরুল আলমের শোক সভা

রুহিয়ায় বড়দিন উদযাপিত

ঠাকুরগাঁওয়ে ছাত্রলীগের বিশেষ আয়োজন ২ আগস্ট প্রধানমন্ত্রী শেখ হাসিনার রংপুর মহাসমাবেশ উপলক্ষে

বীরগঞ্জে নেপিয়ার ঘাস চাষ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন

পীরগঞ্জে ধুলা -বালিতে নষ্ট হচ্ছে পাঠাগারের মূল্যবান বই

পার্বতীপুর পৌরসভার নির্বাচনে মেয়র পদে নৌকা নিয়ে আমজাদ হোসেন নির্বাচিত

রাণীশংকৈলে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধু’র ম্যুরালে’র ভিত্তিপ্রস্থর উদ্বোধন

বর্তমান সরকার অসহায় দুস্থ মানুষদের স্বাবলম্বী করে গড়ে তুলতে কাজ করে যাচ্ছে …..রেলপথমস্ত্রী এ্যাডঃ নুরুল ইসলাম সুজন এমপি

জাতীয় তামাক মুক্ত দিবস পালন উপলক্ষে দিনাজপুরে ৫টি সংগঠনের যৌথ উদ্দ্যোগে সংবাদ সম্মেলন

বীরগঞ্জে বৈরাগীবাজার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত