রবিবার , ৩ অক্টোবর ২০২১ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হরিপুরের বকুয়া ইউনিয়নে জনপ্রিয়তায় এগিয়ে চেয়ারম্যান পদ-প্রার্থী শান্ত

প্রতিবেদক
ঠাকুরাগাঁও সংবাদ
অক্টোবর ৩, ২০২১ ৬:১৮ অপরাহ্ণ

মিজানুর রহমান হরিপুর প্রতিনিধি: ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলার ৩ নং বকুয়া ইউনিয়নের কৃতি সন্তান, সমাজসেবক ও গরীব অসায় মানুষের নয়নমনি আনিসুজ্জামান শান্ত এলাকার উন্নয়নে ও মানুষের কল্যাণে ব‍্যাপক অবদান রেখেছে। দীর্ঘ এই করোনা সংকটে গরীব-অসহায় ও খেটে খাওয়া মানুষের পাশে দাড়িয়ে অভাবনীয় অবদান রেখেছেন। তিনি সব সময় জনগণের পাশে দাড়িয়ে এলাকার উন্নয়ন করতে চাই। এজন্য তিনি এলাকার সকল শ্রেণী পেশার মানুষের কাছে দোয়া ও আশীর্বাদ কামনা করেছেন।

আসন্ন ইউপি নির্বাচনে তিনি উপজেলার ৩নং বকুয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রার্থী ঘোষণা করেছেন। তাই তিনি আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চেয়ে ৩ অক্টোবর (শনিবার ) আবেদন ফরম পূরণ করে কর্তৃপক্ষের নিকট জমা দেন৷

হরিপুর উপজেলার ৩নং বকুয়া ইউনিয়নের জনগন বলেন, আনিসুজ্জামান শান্ত আমাদের বিপদ আপদে সব সময় পাশে থেকে আমাদের সহযোগিতা করে চলেছেন। তার এই উপকারের কথা আমরা কখনোই ভুলতে পারবোনা। আমরা দলমত নির্বিশেষে তাকে ভোট দিয়ে এবার চেয়ারম্যান নির্বাচিত করতে চাই।
এদিকে আনিসুজ্জামান শান্ত এলাকার তরুণ সমাজকে মাদকমুক্ত করতে ইতোমধ্যে বিভিন্ন ক্লাবে খেলাধুলার জন্য ফুটবল, জার্সিসহ বিভিন্ন খেলাধুলার সামগ্রী বিতরণ করেছেন ৷ তাই যুব সমাজ আনিসুজ্জামান শান্তকে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

সাবেক সদস্য ও সহ-সভাপতি ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগ, কৃষি পণ্য ও বিপনন বিষয়ক সম্পাদক বাংলাদেশ কৃষকলীগ ঠাকুরগাঁও জেলা শাখা এবং ৩ নং ইউপি চেয়ারম্যান পদ-প্রার্থী আনিসুজ্জামান শান্ত বলেন, মানুষের কল্যাণ ও এলাকার উন্নয়নে আমি আমার স্বাদ্ধমত জনকল্যাণমূলক কাজ করে চলেছি। জনগনের আপদ বিপদে পাশে থাকার চেষ্টা করি। কারো বিপদ ও সমস্যার কথা শুনলেই ছুটে যায় ঘটনাস্থল। এলাকার লোকজনকে সঙ্গে নিয়ে সমস্যা সমাধান করার চেষ্টা করি । তাই এই বকুয়া ইউনিয়নের জনগণ আমাকে ভালবাসেন৷ সর্বদাই তারা আমার পাশে আছে, আমিও তাদের পাশে থাকি। আমি এই করোনাকালের মহাসংকটে অনেক গরীব-অসহায় মানুষের খাদ্য সামগ্রী দিয়েছি, মাস্ক বিতরণ করেছি, পবিত্র ঈদের সময় আমার সাধ্য মত গরীব অসহায় মানুষের মাঝে পোশাক, সেমাই-চিনি,মাংসসহ নগদ অর্থ দিয়ে তাদের মুখে একটু হাঁসি ফুটারোর চেষ্টা করেছি। আমি আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে জয়লাভ করলে এলাকার রাস্তা-ঘাট উন্নয়ন করবো। এলাকার গরীব অসহায় মানুষের পাশে থেকে আরো উন্নয়ন মূলক কাজ করবো । আসন্ন ইউপি নির্বাচনে বকুয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আমাকে ভোট দিয়ে জয়লাভ করবে বলে আমি আশাবাদী। তাই আমি যদি আসন্ন ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয় তাহলে বকুয়া ইউনিয়নকে একটি আদর্শ ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো। তিনি আরো বলেন যদি দলীয় মনোনয়নের মাধ্যমে নৌকা প্রতীক পাই তাহলে আমি বিপুল ভোটে জয়যুক্ত হবো ইনশাআল্লাহ।

সর্বশেষ - ঠাকুরগাঁও

আপনার জন্য নির্বাচিত

পীরগঞ্জে প্রতিবন্ধীদের সরকারী সেবায় অধিকরতর অন্তর্ভূক্তি বিষয়ে কর্মশাল

খোঁজ নিতে ঈদ উপহার নিয়ে বীরাঙ্গনা টেপরি বেওয়ার বাড়িতে ঠাকুরগাঁওয়ের ডিসি

আ’লীগ এখন একদলীয় শাসনের সঙ্গে এক ব্যক্তির শাসন প্রতিষ্ঠা করেছে বক্তব্যে বলেন —মির্জা ফখরুল

পৃথিবীর নৃশংস হত্যাকাণ্ডের মধ্যে রাসেল হত্যাকাণ্ড একটি জঘন্য নজির -মনোরঞ্জন শীল গোপাল এমপি

ঠাকুরগাঁওয়ের উদ্যোক্তা বাড়াচ্ছে পিছিয়ে নেই নারীরা

ঠাকুরগাঁওয়ে ‘দ্যা রয়েল লাউঞ্জ’ নামে নতুন চাইনিজ উদ্বোধন

আটোয়ারীতে ক্রিয়েটিভ ক্লাবের উদ্যোগে শীতার্ত মানুষের জন্য উঞ্চ ভালোবাসা

বীরগঞ্জে ডিজিটাল ম্যারাথন উদ্যোক্তাদের সমন্বয় সভা

বীরগঞ্জে ওয়ার্ল্ড ভিশনের ৫০ বছর পূতিতে ৫০ জন অতি দরিদ্র পরিবারের মাঝে বকনা বাছুর বিতরনে

অবৈধভাবে কোচিং সেন্টার পরিচালনায় মালিককে জরিমানা