রবিবার , ২২ মে ২০২২ | ২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

পীরগঞ্জে পুলিশ কনস্টেবলের রাজকীয় বিদায়

প্রতিবেদক
ঠাকুরাগাঁও সংবাদ
মে ২২, ২০২২ ৯:১৬ অপরাহ্ণ

পীরগঞ্জ প্রতিনিধি
সম্মাননা ক্রেষ্ট প্রদান শেষে সাড়িবদ্ধ হয়ে দাঁড়িয়ে ফুলের পাপড়ি ছিটিয়ে় বিদায় জানানো সহ সুসজ্জিত গাড়িতে করে সম্মানের সাথে নিজ বাড়িতে পৌঁছে দেয়া হয়েছে সুলতান উদ্দীন নামের এক পুলিশ কনস্টেবলকে। রবিবার (২২ মে) বিকালে ঠাকুরগাওয়ের পীরগঞ্জ থানার ওসি জাহাঙ্গীর আলমের নির্দেশনায় থানা চত্বরে এমন বর্ণাঢ্য বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়।
ওসি জাহাঙ্গীর আলম জানান, সুলতানের চাকরী থেকে বিদায় লগ্নে সম্মান জানাতে বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়। তাকে গাড়িতে করে বাড়ী পৌঁছে দেয়ার জন্য ফুল দিয়ে সাজানো হয় থানার পুলিশ ভ্যান গাড়িটি। তার হাতে তুলে দেয়া হয় সম্মাননা স্মারক। সহকর্মীরাও তুলে দেন বিভিন্ন উপহার। পুলিশ পরিদর্শক বিদ্যুৎ কুমার চৌধুরী, এস আই বাবুল, গাবুর আলী, শফিকুল ইসলাম ,এসআই লুৎফর রহমান, সাধন চন্দ্র রায়, স্বপন কুমার রায় ও আশরাফুল ইসলাম সহ অনন্যা পুলিশ সদস্যরা সারিবদ্ধ হয়ে দাঁড়িয়ে তাকে ফুলের পাপড়ি ছিটিয়ে় গোলাপ ও রজনীগন্ধা ফুল দিয়ে বিদায় জানান। এ সময় আবেগাপ্লুত হয়ে পড়েন উপস্থিত সকল পুলিশ সদস্যরা। সুলতান আজিজের অবসরে যাওয়ার দিনটি স্মরণীয় করে রাখতে তারা এমন বিদায় সংবর্ধনার আয়োজন করেছেন বলে জানা তিনি। শেষে সুসজ্জিত গাড়িতে করে তাকে পাশ^বর্তী রাণীশংকৈল উপজেলার সন্ধ্যারই গ্রামের নিজ বাড়িতে পৌছে দেওয়া হয়।
চাকরী জীবনের শেষ দিনে এমন বর্ণাঢ্য আয়োজনে সুলতান উদ্দীন বলেন, আমার চাকরী জীবনের শ্রেষ্ট পাওয়া। জীবনের ৩৭ বছর দেশের নানা জায়গায় চাকরী করেছি। বিদায় বেলায় ওসি স্যার যে আয়োজন করলেন তা সারা জীবন মনে থাকবে।

সর্বশেষ - ঠাকুরগাঁও

আপনার জন্য নির্বাচিত

পীরগঞ্জ খেকী ডাঙ্গায় বঙ্গবন্ধুর স্মরণে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল মাদরাসাছাত্রীর !

তেঁতুলিয়ার বাংলাবান্ধায় পরিত্যক্ত মর্টারশেল ধ্বংস

রাণীশংকৈলে ২ ইটভাটা মালিককে কাঠ পোড়ানোর দায়ে ভ্রাম্যমান আদালতে জরিমানা

বোচাগঞ্জর চাঞ্চল্যকর শিশু ধর্ষণের চেষ্টা মামলার প্রধান আসামীকে গ্রেফতার

বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টকারীদের প্রতিহত করতে সকলকে সজাগ থাকতে হবে -মনোরঞ্জন শীল গোপাল এমপি

শিল্পকলা একাডেমি ও গ্রুপ থিয়েটার ফেডারেশনের উদ্যোগে নানা আয়োজনে বিশ্ব নাট্য দিবস পালিত

বালিয়াডাঙ্গীতে মিথ্যা চাঁদাবাজীর মামলা দিয়ে হয়রানীর প্রতিবাদে সাংবাদিক সম্মেলন

অভিজিৎ হত্যা : ৫ জনের মৃত্যুদণ্ড

ঠাকুরগাঁওয়ে বিশ্ব মানবাধিকার দিবস পালিত