শুক্রবার , ৫ জুলাই ২০২৪ | ২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

৬ বছরের শিশুকে ধর্ষণ অভিযোগে যুবক গ্রেফতার

প্রতিবেদক
ঠাকুরাগাঁও সংবাদ
জুলাই ৫, ২০২৪ ৯:৫১ অপরাহ্ণ

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি\ খাবারের লোভ দেখিয়ে দিনাজপুরের ঘোড়াঘাটে ৬ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে সাজু মিয়া নামে এক যুবককে আটক করেছে পুলিশ।
এদিকে গুরুতর অবস্থায় উদ্ধার করে শিশুটিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ ঘটনায় বৃহস্পতিবার দিবাগত রাতে শিশুটির বাবা বাদী হয়ে ঘোড়াঘাট থানায় মামলা করেছেন। পরে অভিযান চালিয়ে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।
গ্রেফতারকৃত সাজু মিয়া (২৫) ঘোড়াঘাট উপজেলার বুলাকীপুর ইউনিয়নের লোহারবন্দ এলাকার ছহির উদ্দিনের ছেলে। সাজু মিয়ার ওই এলাকায় বাড়ি সংলগ্ন একটি মুদি দোকান আছে।
পুলিশ ও শিশুটির পরিবার জানায়, মঙ্গলবার বিকেল ৫টার দিকে বাড়ির পাশে সমবয়সী অন্যদের সঙ্গে খেলতে যায় শিশুটি। তবে তাদের না পেয়ে বাড়িতে ফেরার পথে সাজু মিয়ার দোকানের সামনে দিয়ে আসার সময় তাকে মিষ্টি খাওয়ানোর কথা বলে বাড়িতে ডেকে নিয়ে যায়। বাড়িতে কেউ না থাকায় শিশুটিকে ধর্ষণ করেন। কিছুক্ষণ পর বাড়ির উঠানে এসে মেয়ে জ্ঞান হারিয়ে ফেলে। দেখা যায় তার শরীরে রক্তক্ষরণ হচ্ছে। সঙ্গে সঙ্গে নিকটবর্তী এক ক্লিনিকে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে শারীরিক অবস্থার অবনতি হলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তার চিকিৎসা চলছে।
ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান এর সত্যতা নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার দিবাগত রাতে মামলার কয়েক ঘণ্টার মধ্যে অভিযুক্ত সাজু মিয়াকে গ্রেফতার করা হয়েছে। শিশুটি এখন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছে। তার ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতাল কর্তৃপক্ষকে চিঠি দেওয়া হয়েছে।

সর্বশেষ - ঠাকুরগাঁও

আপনার জন্য নির্বাচিত